• রাত ৯:৫২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশের ধাওয়া (ভিডিও সহ)

কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশের ধাওয়া (ভিডিও সহ)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের নিষেধ অমান্য করে উপজেলার কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশে ধাওয়া দিয়েছে। পুলিশের ধাওয়া খেয়ে গাড়ি, বাইক ও পরিবার পরিজন নিয়ে দিকবেদিক হয়ে পালিয়ে যান কয়েকশত মানুষ। আজ মঙ্গলবার সন্ধ্যায় আগে করোনা পরিস্থিতিতে পুলিশ জনসমাগম বন্ধ করতে বাধ্য হয়ে ধাওয়া দেন।

জানাগেছে, কাইকারটেক ব্রিজটি সোনারগাঁ ও বন্দর উপজেলার ব্রক্ষ্মপুত্র নদের উপর অবস্থিত হওয়ার দুই উপজেলার কয়েক হাজার মানুষের আগমন ঘটে। ঘরবন্দি মানুষ ঈদের দিন ও তারপর পরিবার পরিজন নিয়ে সমাবেশ হতে থাকে ব্রিজের উপর। সন্ধ্যা গড়াতে ব্রিজটি লোকে লোকারন্য হয়ে যায়। এতো লোকের সমাগমের কারণে করোনা ঝুঁিকতে বাড়তে পারে এটা জেনেও শারীরিক দুরত্ব মানেনি এখানে ঘুরতে আসা মানুষ। ফলে বাধ্য হয়ে এঙ্গলবার বিকেলে বন্দর থানা পুলিশ লাঠি হাতে ব্রিজের পশ্চিম দিক থেকে ধাওয়া শুরু করে। পুলিশের ধাওয়া খেয়ে বিভিন্ন বয়সের মানুষ পরিবার পরিজন নিয়ে পালিয়ে যাওয়ার জন্য দৌড়াদৌড়ি শুরু করে। যারা গাড়ী বাইক নিয়ে ঘুরতে গেছেন তারা পুলিশ দেখে গাড়ী ও বাইক নিয়ে দ্রুত ব্রিজ ত্যাগ করেন। অনেকে আবার পরিবারকে সাথে নিয়ে পুলিশের কাছে মাফ চেয়ে আর আসবেনা বলে প্রতিশ্রুতি দিয়ে ছাড়া পায়। পুলিশের ধাওয়া খেয়ে অনেকে পালাতে গিয়ে পড়ে গিয়ে সামান্য আহত হন।

বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম জানান, করোনা মহামারিতে নারায়ণগঞ্জ জুড়ে লক ডাউন চলেছে। এছাড়া বন্দর ও সোনারগাঁ দুই উপজেলায় করোনা আক্রান্তর সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে। সরকার ঈদে মানুষকে ঘর থেকে বের হতে নিষেধ করেছেন। কিন্তু মানুষ সরকারে আদেশ অমান্য করে গত দুদিন ধরে কাইকারটেক ব্রিজে কয়েকশত মানুষ সমাবেশ হচ্ছে। এতে দু উপজেলায়ই করোনা ঝুকিতে আছে। তাই এসব অসচেতন মানুষকে ব্রিজ থেকে সরে যেতে বলা হয়েছে। কোন ধাওয়া দেয়া হয়নি। মানুষ পুলিশ দেখেই দৌড়াদৌড়ি শুরু করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution