• রাত ১:০১ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
কাইকারটেক হাটে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান

কাইকারটেক হাটে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনা মোতাবেক একসাথে গণজমাযেত নিষিদ্ধ করে একজন আরেক জনের কাছ থেকে নিদিষ্ট দুরে অবস্থান করতে বলা হয়েছ। সেজন্য সরকার সকল প্রকার হাটবাজার মার্কেট দোকানপাট বন্ধ ঘোষনা করেছে।

এজন্য প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন হাটবাজারে গিয়ে জনগনকে সচেতন করার পাশাপাশি করোনা ভাইরাস মোকাবেলার জন্য মাস্ক স্যানেটাইজার ও খাদ্য সামগ্রী প্রদান করেন। এরপরও থেমে নেই মানুষের গণজমায়েত। আজ রবিবার সরকারী নির্দেশ অমান্য করে সাপ্তাহিক হাট বসায় কাইকারটেক হাটের ইজারাদার। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ কাইকারটেক হাটে অভিযান চালায় আইনশৃঙ্থলা বাহিনী। এসময় আইনশৃঙ্খলা বাহিনী মাইকিং করে হাট গণজমায়েত বন্ধ করে প্রয়োজন ছাড়া সবাইকে হাট ছেড়ে চলে যেতে বলেন এবং নিদিষ্ট সময় দিয়ে আসেন সে সমসয়ের মধ্যে দোকানদারদের দোকান গুছিয়ে হাট বন্ধ করে দিতে বলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution