• রাত ৩:০৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
খেলার মাঠ রক্ষায় এলাকাবাসীর সাথে একাত্মতা ঘোষনা করে এমপি খোকার লাখ টাকা প্রদান

খেলার মাঠ রক্ষায় এলাকাবাসীর সাথে একাত্মতা ঘোষনা করে এমপি খোকার লাখ টাকা প্রদান

Logo


নিউজ সেনারগাঁ২৪ডটকমঃ মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়নের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য বিদ্যালয়ের মাঠটি রক্ষা, খেলার উপযুক্ত করতে ও খেলাধুলার সরঞ্জামাদি কিনতে এলাকাবাসীর হাতে ১ লাখ টাকার অনুদান তুলে দেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

আজ (১৮ জুলাই) সকালে মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়নের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে গিয়ে এলাকাবাসীর দাবির মূখে তিনি তাদের সাথে একাত্মতা ঘোষনা করে মাঠটি রক্ষার জন্য তাদের প্রতিশ্রুতি দেন এবং নগদ অর্থ তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়নের প্রধান শিক্ষক মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ,ইউপি সদস্য সিপন মিয়া ও আওয়ামীলীগ নেতা করিম হোসেনসহ মোগরাপাড়া ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানা গেছে, এডিপির সহায়তায় মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়নে একটি চারতলা নতুন ভবন উদ্ধোধনের জন্য সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আজ বৃহস্পিবার সকালে স্কুল মাঠে পৌচ্ছান। তিনি গাড়ী থেকে নামার সাথে সাথে তার চারপাশে জড়ো হতে থাকে স্থানীয় যুবক শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য বক্তিরা। এসময় তারা লিয়াকত হোসেন খোকার কাছে বিদ্যালয়ের মাঠ দখল করে নতুন ভবন তৈরী করা না হয় সে জন্য জোড় দাবি জানান। তারা বলেন এ মাঠটি একটি ঐতিহ্যবাহী মাঠ। এখানে বাংলাদেশের অনেক নামীদামি খেলোয়াররা খেলে গেছেন। এক সময় এ এলাকার মধ্যে এ মাঠটির খ্যাতি ছিল। কিন্তু গতকাল রাতে আমরা দেখলাম রাতের আধারে মাঠের একটি অংশ দখল করে নতুন ভবন তৈরী পায়তারা চলছে। আমরা চাই শিক্ষার্থীদের স্বার্থে নতুন ভবন হওক কিন্তু খেলার মাঠ দখল করে নয়। নতুন ভবন তৈরীর জন্য স্কুলের আরো জায়গা রয়েছে। সেখানে ভবন তৈরী করা হওক। এসময় তারা জোড় দাবি করে এলাকাবাসী বলেন ভবন যে কোন সময় তৈরী করা যায় কিন্তু এ মাঠটি আর তৈরী করা যাবে না। তাই আমরা চাই এলাকার ছেলেদের খেলাধুলা করার জন্য এ মাঠটি রক্ষা করা হওক।

এসময় লিয়াকত হোসেন খোকা তাদের দাবি দাওয়া মনোযোগ সহকারে শুনে মাঠটি রক্ষা করার জন্য তাদের সাথে একাত্মতা ঘোষনা করে বলেন আমি এ ইউনিয়নেরই সন্তান। আপনারা যেমন আপনাদের ছেলে মেয়েদের কথা ভেবে মাঠটি রক্ষা করতে চান আমিও তেমনি আমার ভাই-ভাতিজা ও স্কুলের আমার ছেলে মেয়েদের জন্য এ মাঠটি রক্ষা করতে চাই। আমি কথা দিলাম মাঠে কোন ভবন তৈরী হবে না। আমি নিজের খরচে রাস্তার পাশের নিচু জমিটি বালু দিয়ে ভরাট করে নতুন ভবন তৈরী করবো। এসময় তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের হাতে ১ লাখ টাকা দিয়ে এ মাঠটি ভাল ভাবে মাটি ভরাট করে উচু নিচু সমান করে খেলার উপযোগী করতে ও শিক্ষার্থীদের খেলার সরঞ্জামাদি কিনতে নির্দেশ দেন।

পরে শিক্ষার্থী ও এলাকার যুবকরা খুশি হয়ে লিয়াকত হোসেন খোকাকে মিষ্টিমূখ করান।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution