• দুপুর ২:১৭ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কোথাও ড্রেন আবার কোথাও উচু নিচু সমতল ভুমি তার দুপাশে উচু দেয়ালের কারণে অতিবৃষ্টির কারণে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে দীর্ঘদিন ধরে কৃ্ত্রিম জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামের শতাধিক পরিবার। স্থাণিয় লোকজন ড্রেনে ময়লা ফেলে ও মাটি জমে ড্রেনটি ভরাট হয়ে কারণে এবং রাস্তার দু’পাশে পাকা দেয়াল থাকার কারণে বৃস্টির পানি নামতে না পেরে জলাবদ্ধতারর সৃষ্টি হয়েছে বলে তারা জানান। এজন্য তারা স্থানীয় জনপ্রতিনিধিদেরর হস্থক্ষেপ কামনা করেছেন।

গোহাট্টা গ্রামের বাসিন্দা জানান, আরিফ খাঁন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আল মদিনা শপিং কমপ্লেক্সের পিছন মোগরাপাড়া গোহাট্টা গ্রামের প্রবেশ সড়কটি দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। জেলা পরিষদের অর্থায়নে সড়কটির কিছু অংশ ড্রেন নির্মান করা হলেও স্থানীয় লোকজন ড্রেনটিতে ময়লা ফেলে ভরাট করে ফেলেছে। এছাড়া ড্রেনের পানি যে নিচু জমিতে গিয়ে পড়তো গত বছর সেই নিচু জমিগুলো ভরাট করে ফেলার কারণে ড্রেনের পানি কোথায় সরতে না পেরে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামসহ মোগরাপাড়া এলাকার কয়েক হাজার বাসিন্দা। জলাবদ্ধধতা কারণে এসব এলাকার মানুষ হাটু পানি ভেঙ্গে অফিস আদালতে চলাচল ও হাট বাজারে বের হচ্ছেন। পানির কারণে প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পরিবহন করতেও বেকায়দায় পড়েছেন। প্রতিদিন ময়লা ও গন্ধযুক্ত পানি পেরিয়ে আসা যাওয়ার কারণে এলার্জিসহ বিভিন্ন চর্মরোগে ভুগছেন অনেক বিশেষ করে শিশু ও নারী বেশী অসুবিধায় ভুগছেন। গ্রামবাসীর ভোগান্তী থেকে রক্ষা পেতে ড্রেনটি পরিস্কার ও নতুন আরেকটি ড্রেন নির্মান করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution