• রাত ৪:৩৬ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি উদ্যোগে মোগরাপাড়ার ড্রেন পরিস্কার

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি উদ্যোগে মোগরাপাড়ার ড্রেন পরিস্কার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ শাখার উদ্যোগে মোগরাপারা চৌরাস্তা খন্দকার প্লাজা হইতে মহিলা ডিগ্রি কলেজ পর্যন্ত পরিস্কার- পরিচ্ছন্ন অভিযান কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান, পরিচালক এইচ এম পারভেজ হাসান, আবদুল বাতেন সরকার, সোসাইটির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি মোঃ আজিজুল ইসলাম মুকুল, সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজলুল হক ভূইয়া, মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোক্তার হোসেন, জিসান আহমেদ টিপু, মহসিন সরকারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোক্তারা জানান, মোগরাপাড়া চৌরাস্তা হতে কাজী ফজলুল হক কলেজ পর্যন্ত করা ড্রেনটি দীর্ঘদিন ধরে ময়লা আবর্জনা ফেলে ভরাট হয়ে যাওয়ায় বৃষ্টির পানি নিস্কাশনে সমস্যা দেখা দিয়েছে। ফলে অল্প বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে যানবাহন ও পথচারীদের চলাচলে দূর্ভোগের সৃষ্টি হচ্ছে। দীর্ঘদিন ধরে দূর্ভোগের কারণে পথচারীরা অতিষ্ট হয়ে পড়েছে। সেজন্য পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পক্ষ থেকে সোসাইটির প্রতিটি সদস্যদের কাজ থেকে চাঁদা তুলে আমাদের ব্যক্তিগত উদ্যোগে ড্রেনটি পরিস্কার করছি। আশা করি ড্রেনটি পরিস্কার হলে পথচারী ও যানবাহনের দূর্ভোগ কিছুটি লাগব হবে। এসময় তারা স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, দেশটি আমাদের সেজন্য দেশের প্রতিটি নাগরিকের উচিত ড্রেনগুলোতে পরিস্কার রাখা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution