• সকাল ৬:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
পুরোনো রূপে ফিরেছে মোগরাপাড়া চৌরাস্তা

পুরোনো রূপে ফিরেছে মোগরাপাড়া চৌরাস্তা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাসের কারণে কিছুদিন লক ডাউন থাকার পর লক ডাউন কিছুটা শিথিল করার পর আবারো পুরোনা রূপে ফিরেছে মোগরাপাড়া চৌরাস্তা। জনকলহ মুক্ত পরিবেশ আবারো মানুষের আনাগোনায় ভারী হয়ে উঠেছে আশপাশ পরিবেশ। জীবিকার তাগিয়ে সকাল থেকেই ভীড় করছে জনগুরুত্ব এ স্থানটিতে। ফলে সকাল থেকেই লক্ষ্য করা গেছে মোগরাপাড়া চৌরাস্তার গ্যান্ডট্যাংক রোডে তীব্র যানজট।

গত ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ার পর গত ২৬ মার্চ থেকে দেশের সকল সরকারী বেসরকারী অফিস আদালত, ব্যবসা প্রতিষ্ঠান ও গনপরিবহন বন্ধ করে দেয় সরকার। এরপর করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার সাথে সাথে গত ৭ এপ্রিল সোনারগাঁয়ে লক ডাউন ঘোষনা করে আইএসপিআর। লক ডউন ঘোষনা পর কমতে থাকে মোগরাপাড়া চৌরাস্তার লোক সমাগম। ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ও করোনা সংক্রমনের ভয়ে অনেকে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হয়নি। ফলে মোগরাপাড়া চৌরাস্তা হয়ে পড়ে জনমানবহীন নিঃপ্রাণ। তবে কিছু আগে লক ডাউনের মধ্যে কিছু মুনাফা লোভী দোকানদার প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দোকন খুলেও প্রশাসনের কঠোরতায় তা থেকে পিছু হঠে আসে। এদিকে জনগনের জীবনের সাথে জীবিকার কথা চিন্তা করে গত ১০ তারিখ থেকে লক ডাউন শিথিল করে সরকার। খুলে দেয়া হয় শপিংমল, বিপনী বিতান ও মার্কেটগুলো। সরকারের এমন ঘোষনার পর করোনা সংক্রমনের কথা চিন্তা করে দেশের প্রায় ৯৫ভাগ শপিংমল, বিপনী বিতান ও মার্কেটগুলো বন্ধ রাখার ঘোষনা দেয় মালিকপক্ষ। কিন্তু সরকারের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে গতকাল রবিবার থেকেই খুলতে শুরু করে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মার্কেট ও বিপনী বিতানগুলো। শুরু মানুষের আনাগোনা। উপজেলাসহ বিভিন্ন এলাকার লোক সমাগম শুর হয় এখানে। ফলে গতকাল থেকেই জনমানবহীন মোগরাপাড়া হয়ে উঠে প্রাণচাঞ্চল্য। ব্যবসায়ীরা খুলতে শুরু করে মার্কেট ও বিপনী বিতানগুলো। সকাল থেকে মার্কেটে ভীড় করতে থাকে বিভিন্ন বয়সের মানুষ। ফলে সকাল থেকে গ্যান্ডট্যাংক রোডে দেখা দেয় তীব্র যানজট। তবে জীবিকার তাগিয়ে মার্কেট ও বিপনী বিতানগুলো খুলে দেয়ার পর অতিরিক্ত মানুষের চাপে মানা হচ্ছেনা সামাজিক দুরত্ব। মার্কেটগুলোতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। ফলে করোনার ঝঁকি আরো বাড়তে পারে বলে মনে করছেন সচেতন সোনারগাঁবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution