• দুপুর ১:৪০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বিদ্যুৎ লাইনে কাজের সময় বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

বিদ্যুৎ লাইনে কাজের সময় বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সোহেল রানা (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আফিয়া সিএনজি স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত্যু হওয়া যুবক সোহেল রানা কুমিল্লার মুরাদনগর উপজেলার কদমতলী গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ে লাইন ক্রু লেভেল-১ হিসেবে কাজ করতেন।

ওই পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আফিয়া সিএনজি স্টেশনের পাশের একটি খুটিতে বিদ্যুৎ লাইনের মেরামতের কাজ করছিলেন সোহেল রানা সহ দুজন লাইনম্যান। খুঁটির ওপরে লাইনম্যান সোহেল রানা একটি লাইন বন্ধ করে ওই লাইনের কাজ করছিলেন। তাঁর নিচেই ছিলেন প্রভাতকুমার। হঠাৎ করে অন্য একটি লাইনের বিদ্যুৎস্পৃষ্টে হয়ে ট্রান্সফর্মার উপড়ে যান এবং তার সঙ্গে থাকা প্রভাত কুমার আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক গোলাম মোহাম্মদ জানান, বিদ্যুৎ লাইন মেরামত কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তাঁর মৃত্যু হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution