• বিকাল ৪:২৫ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
ভোলায় মহানবীকে কটুক্তিকারীর শাস্তির দাবীতে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল

ভোলায় মহানবীকে কটুক্তিকারীর শাস্তির দাবীতে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: মহানবী সাঃ কে কটুক্তিকারীদের শাস্তি ও ভোলার বোরহানুদ্দিনে গুলিতে তৌহিদী জনতা নিহতের বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সোনারগাঁ ইমাম ওলামা ঐক্য পরিষদ। বৃহস্পতিবার সকালে উপজেলার উদ্ধবগঞ্জ শহিদুল্লাহ প্লাজার সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে হাবিবপুর ঈদগাহ মাঠে এসে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সোনারগাঁ ইমাম ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খাঁনের সভাপতিত্বে ও মুফতি সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা ইকবাল হোসেইন, মাওলানা আব্দুদ দাইয়ান, মাওলানা কালাম হোসাইন, মাওলানা শাহজাহান শিবলী, মাওলানা মুহাম্মদুল্লাহ, মুফতী আবু বকর, মুফতী ছিদ্দিকুর রহমান, হাফেজ মোয়াজ্জেম হোসাইন, মুফতী রুহুল আমীন কাসেমী, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা তোফাজ্জল হোসেন ফরীদি, মাওলানা আঃ হান্নান, মাওলানা শামীমুল ইসলাম, মাওলানা নূরুল্লাহ হাসেমী ও মাওলানা আব্দুর রহমান প্রমূখ।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মোগরাপাড়া চৌরাস্তার হাবিবপুর ঈদগাঁহ মাঠে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের মাধ্যমে সমাবেশ শেষ করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, এদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী থেকে শুরু করে গুরুত্বপূর্ন সবাই মুসলমান। এদেশে মহানবীকে কটুক্তির বিচারের দাবীতে আমাদেরকে কেন মাঠে নামতে হবে। স্বাভাবিক প্রক্রিয়ায় সবকিছু হবে এটাই আমাদের কাম্য। কিন্তু মুসলমান রাষ্ট্রে মহানবীকে অপমান কোন ভাবেই মেনে নেয়া হবে না।
তারা আরো বলেন, ভোলার বোরহানুদ্দিনে মহানবীকে কটুক্তিকারী বিপ্লব চন্দ্র শুভর সর্বোচ্চ শাস্তি ও ৪জন তৌহিদী জনতা নিহতের বিচার দাবী করেন। পরে বিপ্লব চন্দ্র শুভর কুশপুত্তলিকা দাহ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution