• রাত ৮:২৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
মোগরপাড়ায় বেপরোয়া ইজিবাইকের চাপায় মাদ্রাসা ছাত্র আহত

মোগরপাড়ায় বেপরোয়া ইজিবাইকের চাপায় মাদ্রাসা ছাত্র আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পাঁচপীর এলাকায় ইজিবাইকের চাপায় মারাত্মক আহত হয়েছেন আদিপ হোসেন নামের এক মাদ্রাসা ছাত্র। আহত মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইজিবাইক চালককে আটক করে এলাকাবাসী।

আহত আদিপের বাবা রাসেল জানান, উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের শনিবার বিকালে তার ছেলে ও স্থাণীয় মাদ্রার ৩য় শ্রেণীর ছাত্র আদিপ হোসেন মাদ্রাসা বন্ধ থাকায় মাদবপুর এলাকায় এক শিক্ষকের কাছে পাইভেট পড়ে সাইকেলে বাড়ি ফেরার পথে পাঁচপীর এলাকায় একটি দ্রুতগামী ইজিবাইক তাকে চাপা দেয়। ইজিবাইকের চাপায় সে রাস্তা থেকে ছিটকে রাস্তার পাশে খালে পড়ে মারাত্মক আহত হন। এসময় স্থাণীয় লোকজন আদিপকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে এলাকাবাসী ইজিবাইকটিকে আটক করে রাখে। ইজিবাইক চালক শাহাদাত একই ইউনিয়নের ছোট কাজিরগাঁও গ্রামের বাতেনের ছেলে।
স্থাণীয়রা জানান, মোগরাপাড়া বাসষ্ট্যান্ড থেকে প্রায় ৫০টি বেশী ইজিবাইক পাঁচপীর ও মাদবপুর এলাকায় চলাচল করে। বর্তমানে ইজিবাইকটি যাত্রীদের কাছে জনপ্রিয় বাহক হওয়ার ইজিবাইকের চালকরা যাত্রী বেশী পাওয়ার আসায় সুরু রাস্তা দিয়ে দ্রুতগতিতে চলাচল করে। এতে প্রায় দূর্ঘটনা ঘটে। গত ২ বছরে এ রোডে প্রায় ৭০/৮০ টিরও বেশী দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় যাত্রী চালক ও পথচারীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। স্থাণীয় দাবি জানান, অবৈধ এসব ইজিবাইক যাতে সরু রাস্তা দিয়ে নিয়ম মেনে চলাচল করে সেজন্য মাঝে মধ্যে এ রোডে মোবাইল কোর্ট পরিচালনা ও নজরদারী বাড়ানোর অনুরোধ জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution