• ভোর ৫:৪৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
মোগরাপাড়ায় জমি কেনার আগেই দখল

মোগরাপাড়ায় জমি কেনার আগেই দখল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মােগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ এলাকায় দুই ভাইয়ের বিরুদ্ধে নিরীহ মানুষের জমি জোরপূর্বক দখলের অভিযােগ উঠেছে।গতকাল মঙ্গলবার সকালে জমি দখল করে জোরপূর্বক দেয়াল নির্মাণ করায় জমির মালিক ইব্রাহিম হাসান বাদী হয়ে সােনারগাঁ থানায় অভিযােগ দায়ের করা হয়েছে।

সােনারগাঁ থানায় দায়ের করা অভিযােগে ইব্রাহিম হাসান উল্লেখ করেন, উপজেলার কাবিলগঞ্জ গ্রামের সামছুদ্দিন মিয়ার ছেলে মাে. আশ্রাফ ও সাহাবুদ্দিন একটি মােবাইল কোম্পানির নামে এলাকার মানুষের কাছ থেকে কিছু জমি ক্রয় করে। পাশাপাশি অনেক মানুষের জমি না কিনেই জোড়পূর্বক বালু ভরাট করে জমি দখলে নিয়ে নেয়। মঙ্গলবার ওই জমি দেয়াল নির্মাণ করে তাদের আয়ত্তে নেওয়ার চেষ্টা করলে এতে বাধা দেয় ইব্রাহিম হাসান ও তাদের লােকজন। এসময় আশ্রাফের নেতৃত্বে কোম্পানির ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে লাইসেন্সধারী পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে। এছাড়াও তাদের পালিত কুকুর লেলিয়ে দিয়ে ভয় দেখায়। এ ঘটনায় ইব্রাহিম হাসান বাদী হয়ে সােনারগাঁ থানায় অভিযােগ দায়ের করেন।

জমির মালিক ইব্রাহিম হাসান বলেন, আমাদের জমি দুই ভাই মিলে বালু ভরাট করে দখলে নিয়ে নেয়। বাধা দেওয়ায় আমাদের ভাড়াটে সন্ত্রাসী দিয়ে ধাওয়া করে।

অভিযুক্ত আশ্রাফের সঙ্গে যােগাযােগ করা হলে তিনি বলেন, আমি এ এলাকার সকল মালিকের কাছ থেকে ন্যায্য মূল্য দিয়ে জমি ক্রয় করেছি। শুধুমাত্র তাদের জমিগুলাে বাকী রয়েছে। আমি তাদের কাছ থেকে ন্যায্যমূল্যে জমি ক্রয় করতে চাই। তারা এ জমি আমার কাছে বিক্রির তালবাহানা করছে। আমার কাছে তারা উচ্চ মূল্যে জমির দাম চাচ্ছেন। তবে আমি ন্যায্যমূল্যে জমি তারা যদি বিক্রি করতে চায় আমি কিনে নেবাে ।

সােনারগাঁ থানার ওসি তদন্ত শরীফ আহমেদ বলেন, এ ঘটনায় অভিযােগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে প্রয়ােজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution