• ভোর ৫:২০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
মোগরাপাড়া সকল মার্কেট বন্ধ থাকলেও খোলা রয়েছে জালাল টাওয়ার

মোগরাপাড়া সকল মার্কেট বন্ধ থাকলেও খোলা রয়েছে জালাল টাওয়ার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের দেয়া কঠোর লক ডাউন অমান্য করে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার জালাল টাওয়ার মার্কেটের অনেক দোকান খোলা রেখে বেচাকেনা অব্যাহত রেখেছে। এদিকে, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. মোস্তফা মুন্না বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকল মার্কেট ও রাস্তাঘাট বন্ধ করার অনুরোধ জানালেও মানছে কিছু দোকান মালিক। এঘটনায় ফলে অন্য মার্কেটের দোকানদারদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

দোকানদাররা জানান, সরকারের নির্দেশ মানা প্রত্যেকটা মার্কেট মালিক ও দোকানদারদের জন্য কর্তব্য অথচ কিছু লোক ক্ষমতা খাটিযে মার্কেট খোলা রাখবে বাকিগুলি বন্ধ থাকবে এটা কেমন আইন। তারা আরো বলেন অতিবিলম্বে এ মার্কেট বন্ধ না হলে আমরাও মার্কেট খোলা রাখবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সরকারের নির্দেশ পালনে আমরা বৈরী আবহাওয়ার মধ্যেও কাজ করে যাচ্ছি জনগনের স্বার্থ রক্ষার জন্য। রাস্তাঘাট ও মার্কেটহুলো বন্ধ করে দিয়েছি। কেউ যদি আমাদের নির্দেশ অমান্য করে মার্কেট অথরা দোকান খোলা রাখে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution