• রাত ১০:০৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
যুবককে কুপিয়ে জখম করল মাদক ব্যবসায়ীরা

যুবককে কুপিয়ে জখম করল মাদক ব্যবসায়ীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত রোববার দুপুরে উপজেলার ছোট কাজীরগাঁও গ্রামে নাজমুল ইসলাম বাপ্পী নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় গত মঙ্গলবার আহত নাজমুল ইসলাম বাপ্পীর স্ত্রী ফারিয়া আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের সাত্তার মোল্লার ছেলে রুবেল (৪০), তার স্ত্রী লিপি (৩২), ভাই অপু (২৮) ও মামুন মোল্লার ছেলে রবীন (২৬) দীর্ঘ দিন ধরে মাদক সেবন ও ছোট কাজীরগাঁও সহ আশেপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে। রুবেলের মাদক ব্যবসায় বাঁধা দিয়ে আসছেন একই গ্রামের নজরুল ইসলাম ভূঁইয়ার ছেলে নাজমুল ইসলাম। মাদক ব্যবসায় বাঁধা দেওয়ার জের ধরে গত রোববার দুপুরে নাজমুল ইসলাম বাপ্পী বসতবাড়ির পাশে পুকুরে গোসল করতে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী রুবেল, লিপি,অপু ও রবীন ক্ষিপ্ত হয়ে তাকে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় নাজমুল ইসলাম বাপ্পীর ডান হাত ও ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।

নাজমুল ইসলাম বাপ্পীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী দৌড়ে রুবেলকে বাঁধা দিতে গেলে মাদক ব্যবসায়ীরা তাঁকেও এলোপাথাড়ি কিল ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা – ফুলা জখম করে। মারাত্মক আহত দুজনকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নাজমুল ইসলাম বাপ্পী জানান, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা আমাকে রামদা দিয়ে ও আমার স্ত্রীকে পিটিয়ে আহত করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, এ বিষয়ে থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution