• রাত ৩:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ের ভূমিদস্যূ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ

সোনারগাঁয়ের ভূমিদস্যূ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে এলোপাতারিভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার মামলায় আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম তার বাহিনী নিয়ে প্রকাশ্য অস্ত্র নিয়ে এলাকায় মোহরা দিচ্ছে। সাংবাদিক আবদুস ছাত্তার ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁও থানায় দায়ের করা মামলা তুলে না নিলে মামলার বাদী সাংবাদিককে তার লোকজনকে নির্মমভাবে হত্যা করার হুমকি দিচ্ছে।
এ ঘটনায় বৃহস্পতিবার মামলার বাদী একাত্তর টেলিভিশন, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুস ছাত্তার এবং তার পরিবারের জীনের নিরাপত্তা চেয়ে স্বারষ্ট মন্ত্রণালয়, পুলিশের আইজিপি ও ঢাকা রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ে পৃথকভাবে অভিযোগ দায়ের করেছে।
উল্লেখ্য গত ১৭ মার্চ রোববার দুপুরে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় স্থানীয় একটি বিরোধ মিমাংসার কথা বলে সাংবাদিক আবদুস ছাত্তারের ছোট ভাই সুরুজ্জামান প্রধানকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায় জামাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ী। এ সময় সোনারগাঁও থানার এজাহার নামীয় ১১ মামলার আসামী ভয়ঙ্কর সন্ত্রাসী চিহ্নিত ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম ওরফে ফেন্সি কালামের নেতৃত্বে সন্ত্রাসী ভাই জামাল, অনয়, আরাফাত, হোটেল বাবু, জাহিদ, পিঞ্জর, শুভ, ইমন, শাকিল, চাহাদ, মারুফ, মাহফুজ, জিহাদ, আবাদি, সামির, তানভীর ও জাকিরসহ অজ্ঞাত আরোও ২৫-৩০ জন সন্ত্রাসী ধারালো রামদা, চাপাতি, ছুরি, হকিস্টিক ও দেশিয় অস্ত্র দিয়ে সুরুজ্জামান প্রধানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।
পরে আহত সুরুজ্জামানের ডাক চিৎকারে এলাকার লোকজন এসে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও স্বাস্থ্য কমপেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
ওই ঘটনায় সাংবাদিক আবদুস ছাত্তার বাদি হয়ে গত ১৭ই মার্চ সোনারগাঁও থানায় ২১জনকে এজাহার নামীয় ও ২০-২৫জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি দায়ের করে। যার মামলা নং ৪৬। পরে সোনারগাঁও থানা পুলিশ মাদক ব্যবসায়ী জামাল হোসেন, অনয়, আরাফাত ও শাকিল নামে ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।
এদিকে ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম আসামী আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নিতে সাংবাদিক আবদুস ছাত্তারকে ও তার ভাইসহ পরিবারের শিশু সন্তানদের অপহরন করে হত্যা করে লাশ গুম করার হুমকি দিচ্ছে। এ ঘটনার পর থেকে সাংবাদিক পরিবারটি চরম আতঙ্কে দিন যাপন করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution