• ভোর ৫:৪১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের ৩ ফল ব্যবসায়ী সড়ক দূর্ঘটনার নরসিংদীতে নিহত, আহত ২

সোনারগাঁয়ের ৩ ফল ব্যবসায়ী সড়ক দূর্ঘটনার নরসিংদীতে নিহত, আহত ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: লটকন খ্যাত নরসিংদীতে লটকন ফল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় সোনারগাঁ উপজেলার ২ ব্যবসায়ী ১ প্রিকাপ চালক নিহত হয়েছে। এসময় তাদের সাথে থাকা আরো ২ ব্যবসায়ী মারাত্মক  আহত হয়েছেন। খবর পেয়ে নরসিংদী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় হাসপাতালে পাঠিয়ে নিহতদের লাশ থানায় নিয়ে গেছেন।

নিহতরা হলেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নাজিমউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমল উদ্দিনের ছেলে মো. মতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে আবির।

আহতরা হলেন ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন।

ছোট সাদিপুর গ্রামের নিহতের স্বজন সোহেল চৌধুরী জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের ৪ জন ও বাড়ি মজলিশ গ্রামের একজন প্রিকাপ চালক নরসিংদী এলাকায় লটকন ফল কেনার উদ্দেশ্যে ভোরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে রওয়ানা দেন। সকাল ৭টার দিকে নরসিংদী চৌতন্ন সৃষ্টিঘর এলাকায় একটি ট্রাংকের সাথে মুখোসুখি সংঘর্ষে পিকাপভ্যানটি ধুমরে মুচরে যায়। এসময় প্রিকাপ ভ্যানের সামনে থাকা সাহাবুদ্দিন, মো. মতি ও চালক আবির ঘটনাস্থলে নিহত হোন। এসময় প্রিকাপভ্যানের পিছনে থাকা ছোটসাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন মারাত্মক আহত হোন। খবর পেয়ে নরসংদী হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে প্রেরণ করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য জেলা মর্গে প্রেরণ করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution