• বিকাল ৪:০৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
সোনারগাঁয়ে গৃহবধুকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ, থানায় মামলা

সোনারগাঁয়ে গৃহবধুকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ, থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধুকে পালাক্রমের ধর্ষণের অভিযোগে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সাথে জড়িত থাকা অপরাধে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানায় দায়ের করা এজহারে গৃহবধুর স্বামী উল্লেখ করেছেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের আব্দুর রশিদের স্ত্রী বিউটি বেগম(৪৫) তার সামনে থেকে দোকানে যাবে বলে তার স্ত্রীকে গত রোববার সন্ধ্যা পৌনে ৮টার দিকে ডেকে নিয়ে যায়। এ ঘটনার দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পর ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে। পরে তার স্ত্রী বাড়িতে এসে কান্নাকাটি শুরু করে। কান্নার কারণ জানতে চাইলে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছেন।

ওই গৃহবধু জানান, বিউটি বেগম তাকে দোকানে যাওয়ার কথা বলে দোকানে নিয়ে যায়নি। তাকে গোহাট্টা গ্রামের মোতালেব হাজির বাড়ির একটি খালি কক্ষে নিয়ে যায়। ওই স্থানে ইউসুফগঞ্জ গ্রামের নারায়ণ চন্দ্রের ছেলে মহাদেব ও একই গ্রামের সুশীল চন্দ্র দাসের ছেলে রণজিৎ বসে ছিল। হঠাৎ বিউটি বেগম গৃহবধুকে কক্ষে রেখে বাইরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এসময় রনজিৎ ও মহাদেব মিলে পালাক্রমে জোড়পূর্বক গৃহবধুকে ধর্ষণ করে।

এদিকে গৃহবধুর স্বামী মামলা দায়েরের পর সোনারগাঁ থানা পুলিশ গোহাট্টা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক রনজিৎ, মহাদেব ও সহযোগী বিউটি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ধর্ষণের ঘটনায় এজহারভূক্ত তিন আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution