• রাত ১০:২৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতারা কুপিয়ে জখম করলো দুই লাইনম্যানকে

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতারা কুপিয়ে জখম করলো দুই লাইনম্যানকে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ড্রেজার ব্যবসায়ীর কাছ থেকে দাবিকৃত চাঁদা না পেয়ে ড্রেজারের দুই লাইনম্যানকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার সকালে ড্রেজার ব্যবসায়ী মনির হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মনির হোসেন তার অভিযোগে উল্লেখ করেছেন, তিনি দীর্ঘদিন ধরে কালিগঞ্জ ব্রক্ষ্মপুত্র নদ থেকে মেঘনা ইকোনোমি জোৃনে বালু ভরাট করে আসছিল। এ বালু ভরাটকে কেন্দ্র সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও তার ভাই সাকিব হোসেন, নোয়াব হোসেন, মোজাফ্ফর ও হৃদয় মনির হোসেনের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা না পাওয়ায় গতকাল বৃহস্পতিবার সকালে ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেনের নেতৃত্বে ৮/১০ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মনির হোসেনের ড্রেজারের পাইপ ভাংচুর করে। এ সময় মনির হোসেনের লাইনম্যান ফয়সাল ও আসিফ বাঁধা দিলে বিল্লাল হোসেনের লোকজন তাদের কুপিয়ে মারাত্মক আহত করে। এ ঘটনায় মনির হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন জানান, মনির হোসেন ও রনির লোকজন আমাদের লোকজনের উপর হামলা চালালে আমাদের লোকজন তাদের উপর পাল্টা হামলা চালালে সংঘর্ষ বাঁধে এতে উভয় পক্ষের লোকজন আহত হয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ড্রেজারের পাইপ ভাংচুর ও মারামারির ঘটনায় দু’পক্ষই দুটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution