• বিকাল ৫:১৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: প্রবাসী স্বামী তালাক দিয়েছে এ কথা শুনার পর সোহাগী আক্তার নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহাগীর লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সোহাগীর শশুর ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকায়। এ ঘটনায় সোহাগীর মামা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত করেছেন।

সোহাগীর পরিবার সুত্রে জানা গেছে, গত আট বছর আগে বন্দর উপজেলার মালিবাগ গ্রামের ইব্রাহিমের ছেলে মামুনের সাথে বিয়ে হয় সোহাগী। বিয়ের পর থেকে শশুর বাড়ীর লোক জনের অত্যাচার সহ্য করতে না পেরে একমাত্র ছেলেকে নিয়ে অন্যত্র বসবাস শুরু করেন সোহাগী। এছাড়া দীর্ঘ দিন ধরে সোহাগী ও স্বামী মামুনের সাথেও তার দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে সামাজিক ভাবে একধিকবার সালিশ-বিচারও হয়। গতকাল সোমবার সকাল ১০ টায় সোহাগীর মামা শশুর মনির হোসেন (৬২) তার স্ত্রী হালিমা (৫০), মো: ইব্রাহিম ও শরীফা সহ ৬/৭ জন সোহাগীর বাড়ী সোনাখালী এসে তার স্বামী মামুন বিদেশ থেকে ইমুর মাধ্যমে তাকে তালাক দিয়েছে বলে জানান এবং তালাক নামা সোহাগীর কাছে দেন। গত ৯ সেপ্টেম্বর মামুন বিদেশ থেকে ইন্টারনেট ইমুর মাধ্যমে সোহাগীকে তালাক দিয়ে সে পত্র সোহাগীর কাছে পৌঁছায়। তালাকপত্র (চিরকুট) পেয়ে স্বামীর সঙ্গে সোমবার রাতে এ বিষয় নিয়ে সোহাগীর ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষোভে অভিমান করে রাতে সোহাগী তার ছেলেকে ঘুমিয়ে রেখে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution