• বিকাল ৪:২৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
মাদক দিয়ে ছেলেকে ফাঁসাতে গিয়ে পুলিশের ধাক্কায় বৃদ্ধ মায়ের মৃত্যু

মাদক দিয়ে ছেলেকে ফাঁসাতে গিয়ে পুলিশের ধাক্কায় বৃদ্ধ মায়ের মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় মাদক সাবেক ব্যবসায়ীকে মাদকক দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের ধাক্কায় স্টোক করে মাদক ব্যবসায়ীর মায়ের মৃত্যুর অভিযোগ করেছে স্বজনরা।

আজ (২২ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার বাড়ী মজলিস গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মৃতের স্বজনদের শান্ত থাকার আহবান জানান এবং সজিবকে ইয়াবা ও গাজাসহ আটক করা হয়েছে বলে জানান।

এলাকাবাসী জানায়, উপজেলার মোগরাপাড়া বাড়ি মজলিশ গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে সজিব (২৮) মাদকের ব্যবসা করত। মোগরাপাড়া চৌরাস্তার হৃদয় র্যাবের ক্রসফায়ারে নিহত হবার পর সজিব মাদক ব্যবসা ছেড়ে দেয়। রবিবার রাত ১০টা দিকে সোনারগাঁ থানার এসআই হাবির ও এসআই মনির হোসেনের নেতৃত্বে ৩ জন পুলিশ সজিবের বাড়িতে অভিযান চালায়। এসময় সজিবকে পুলিশ আটক করে নিয়ে আসার চেষ্টা করে। পরে তার মা জোসনা বেগম এসআই মনির পায়ে ধরে সজিব মাদকের ব্যবসা ছেড়ে দিয়েছে বলে তাকে ছেড়ে দিতে অনুরোধ করে। এতে মনির হোসেন ক্ষিপ্ত হয়ে জোসনা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলে জোসনা বেগম অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এদিকে সজিবের মা জোসনা বেগম মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তাকে ছেড়ে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। এ ঘটনার পর খবর পেয়ে সোনারগাঁ থানার একদল পুলিশ মৃত জোসনার পরিবারকে শান্তনা দেয়ার জন্য ঘটনাস্থলে গিয়েছে।

এ ব্যাপারে সজিবের বাবা গিয়াসুদ্দিনের ররাত দিয়ে তার স্বজন জানান, রবিবার রাতে পুলিশের সাথে দুজন ফর্মা সজিবের ঘরে ডুকে তার বালিশের নিচে ইয়াবা ও গাঁজা রেখে গিয়ে পুলিশ নিয়ে ঘরে ঢুকে এরপর পাশের ঘর থেকে সজিবকে আটক করে বালিশের নিচ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার হয়েছে বলে আমাদের জানান।

এ ব্যাপারে এসআই হাবিবুর রহমান জানান, মাদক ব্যবসায়ী সজিবকে ৫০ পিস ইয়াবা ও গাঁজাসহ আটক করি। পরে তার মা এটা দেখে তার রুমে গিয়ে স্টোক করে মারা যায়।

 

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, মাদক ব্যবসায়ীর মাকে পুলিশ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে এটা আমার জানা নেই। তবে, আমি ঘটনাস্থলে যাচ্ছি প্রকৃত ঘটনা জানার জন্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution