• রাত ৩:২৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে যাত্রীকে পিটিয়ে আহত করলো চালক ও হেলপার, আটক-২

সোনারগাঁয়ে যাত্রীকে পিটিয়ে আহত করলো চালক ও হেলপার, আটক-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যাত্রীকে পিটিয়ে আহত করেছে যাত্রীবাহি বাসের চালক ও হেলপার। এ ঘটনায় পথচারীরা ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশের সোর্পদ করেছে। পরে আহত যাত্রীর ভাই জামার মোল্লা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বাদি উল্লেখ করেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে তার ভাই বাদল মিয়া মোগরাপাড়া যাবে বলে বোরাক নামের একটি লোকাল বাসে উঠেন। এসময় বাসের হেলপার মোঃ অপু মিয়া তার কাছ থেকে দ্ধিগুন পরিমান ভাড়া চান। এ নিয়ে তার ভাই বাদলের সাথে তর্কবিতন্ডা হয়। এর জের ধরে বোরাক বাসের চালক আঃ হামিদ ও হেলপার অপু মিয়া তার ভাই বাদলকে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত বাদলকে পথচারীরা উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করে। এসময় ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করেছে পথচারীরা।

এ ঘটনায় জামাল মিয়া বাদি হলে চালক ও হেলপারকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution