• দুপুর ১:৩৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

সোনারগাঁয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ছোট অর্জুন্দী গ্রামে পলাশ (১৩) নামে এক স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রোববার নিজ বাড়ীতে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরদিন সোমবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত পলাশ উপজেলার মোগড়াপারা উপজেলার ছোট অর্জুন্দী এলাকার মৃত. শাহিনের ছেলে ও মোগড়াপারা এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়তনের ৮ম শ্রেনীর ছাত্র।

নিহত স্কুল ছাত্র পলাশ আত্মহত্যা করেছে না তাকে গলায় ফাঁস দিয়ে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে তা রহস্যজনক। কিন্তু এলাকাবাসী ও সহপাঠীরা বলছে ভিন্ন কথা। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী ও অন্যান্য সহপাঠীরা বলছে, পলাশ আত্মহত্যা করতে পারে না, অন্য কোন ঘটনাও ঘটে থাকতে পারে, যা ময়না তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে। পলাশের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পলাশের সহপাঠিদেরসূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে স্কুল ছাত্র পলাশ প্রাইভেট পড়া শেষ করে মোগড়াপারা হাই স্কুলের মাঠে তার সহপাঠীদের সাথে খেলাধুলা করছিলো। এর কিছুক্ষন পর সে পানি পান করার কথা বলে তার বাড়ীতে চলে যায়। এরপর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঘরের দরজা বন্ধ করে বোরকা পরিহিত অবস্থায় গলায় তার মা পারুলের একটি ওড়না গলায় পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্বহত্যা করে। এদিকে তার মা তাকে এদিকে সেদিকে খুঁজে না পেয়ে ঘরে গিয়ে দেখেন পলাশ ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। এর কিছুপর তার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে পলাশকে উদ্ধার করে দ্রুত প্রথমে মোগড়াপারা চৌরাস্তা এলাকায় স্থানীয় রয়েল ক্লিনিকে নিয়ে যায় ও পরে সেখান থেকে মা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। সন্ধ্যার পর খবর পেয়ে পুলিশ পলাশের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরদিন সোমবার সকালে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রউফ জানান, নিহতের লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই জানা যাবে মৃত্যুর রহস্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution