• সকাল ৯:২৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত

Logo


নিউজ সোনারাগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়  সড়ক দূর্ঘটনায় মেঘনা শিল্পাঞ্চলের ফাইবার কোম্পানীতে কর্মরত মাকসুদা আক্তার পারুল (৪৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছে।

আজ (২৫ ডিসেস্বর) শুক্রবার সকালে মোগরাপাড়া কাঁচাবাজার এলাকার মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাতনামা গাড়ীর চাকার নিচে পিষ্ট হয়ে তিনি নিহত হোন।

নিহত মাকসুদা আক্তার পারুল উপজেলার বৈদ্যেরবাজার চাঁদেরকিত্তি এলাকার মৃত সামসুদ্দিনের মেয়ে। সে মেঘনা শিল্পাঞ্চলে একটি ফাইবার কোম্পানীতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই বেনু মিয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের চাঁদেরকিত্তি এলাকার মৃত সামসুদ্দিনের মেয়ে পারুল আক্তার প্রতিদিনের ন্যায় রাতে কাজ শেষে ভোররাতে মেঘনা থেকে গাড়ী যোগে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার এলাকায় আসেন। সেখান থেকে তিনি মহাসড়কের মাঝখানের ডিভাইডারের উপর দিয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ীর চাকার নিচে পিষ্ট হয়ে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলে নিহত হোন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহত মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution