• ভোর ৫:১১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নারী তীর্থ যাত্রী নিহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নারী তীর্থ যাত্রী নিহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় বাস চাপায় এক নারী তীর্থ যাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত তীর্থ যাত্রীর নাম মিনা রানী দাস(৪৫)। তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকার হরিহরপাড়ার নরেশ চন্দ্র দাসের স্ত্রী।

নিহত মিনা রানী াসের স্বামী নরেশ চন্দ্র জানান, সনাতন ধর্মাবলম্বীরা শুক্রবার সকাল থেকে নারায়নগঞ্জের বিভিন্ন এলাকা থেকে পায়ে হেঁটে সোনারগাঁয়ের বারী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে যাচ্ছিল। নরেশ চন্দ্র ও তার স্ত্রী মিনা রানীও তাদের সাথে লোকনাথ আশ্রমের উদ্দেশ্যে যাত্রা করে। পরে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় সড়ক পারাপারের সময় হঠাৎ একটি দ্রুতগামী বাস মিনা রানীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এত ঘটনাস্থলেই মিনা রানীর মৃত্যু হয়।

সোনারগাঁ ানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদুল আলম জানান, বারদী’র লোকনা ব্রহ্মচারীর আশ্রমে শুক্রবার ‘পদ ব্রজে বারদী ধাম’ নামে হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান ছিল। সেখানে পায়ে হেঁটে তীর্থ যাত্রীরা যাচ্ছেলেন। উপজেলার মোগরাপাড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় মিনা রানী নামে এক তীর্থ যাত্রী বাস চাপায় নিহত হন। ঘাতক বাসটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে সোনারগাঁ থানায় নেয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution