• রাত ১২:১২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ২৪ রাউন্টগুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার

সোনারগাঁয়ে ২৪ রাউন্টগুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ এলাকা থেকে ২৪ রাউন্টগুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে বাড়ী মজলিশ মাষ্টারবাড়ী সাথে প্রবাসী সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির নির্মাণ কাজের সময় আবর্জনা জনিত সিমেন্টের ব্যাগের ভেতরে একটি মোবাইল বক্স থেকে অত্যাধুনিক পিস্তল একটি ম্যাগজিনসহ ২৪ রাউন্ড গুলি পাওয়া যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার পংকজ কান্তি সরকার জানান,  বাড়ি মজলিশ গ্রামের একটি নির্মানাধীন ভবনের ভেতর থেকর একটি মোবাইলের বক্স এর ভেতর থেকে বিদেশী পিস্তল ও একটি ম্যগজিনসহ ২৪টি গুলি উদ্ধার করা হয়েছে। তবে কি ভাবে পিস্তলটি সিমেন্টের বস্তায় ভরে কে বা কাহারা এখানে ফেলে রেখেছে সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। আমার স্পেশালিষ্টরা কাজ করছে। ধারনা করা হচ্ছে কোন সন্ত্রাসী চক্র বড় ধরনের অপরাধ কর্মকান্ড ঘটনানোর জন্য পিস্তলটি বিদেশ থেকে আনে ছিল। পুলিশের কাছে ধরা পড়ার ভয়ে এখানে ফেলে গেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution