• সন্ধ্যা ৭:৩৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ৩ পতিতাসহ ৬ খদ্দের আটক

সোনারগাঁয়ে ৩ পতিতাসহ ৬ খদ্দের আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার একটি ফ্লাট থেকে ৩ পতিতাসহ ৬ খদ্দেরকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার মোগরাপাড়া চেšরাস্ত এলাকার ৪র্থ তলার একটি ভাড়া ফ্লাট থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো বৈদ্যেরবাজার ইউপির হাড়িয়া এলাকার মৃত তোতা মিয়ার ছেলে দেলোয়ার হোসেন, একই ইউপির মামরকপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে বাচ্চু মিয়া, হাড়িয়া গ্রামের এসহাক আলীর ছেলে কবির হোসেন, সনমান্দির আলমদী গ্রামের সাইদ মিয়ার ছেলে সাকিব কাওছার, বারদী ইউপির বাগেরপাড়া গ্রামের মৃত আঃ রশিদ মিয়ার ছেলে রুহুল আমিন, আড়াইহাজার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের হারিস মিয়ার ছেলে কাউছার।
এসময় মাজিয়া (২৫), শান্তা (২২) ও স্বপনা (২৫) নামের তিন পতিতাকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার মোগরাপাড়া এলাকায় একটি চার তলা বিডিংয়ে ৪র্থ তলায় ফ্লাট ভাড়া নিয়ে দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তি বাহির থেকে পতিতা এনে দেহ ব্যবসা চালাচ্ছে। সেই সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে ওই বিডিংয়ে অভিযান চালিয়ে ৩ পতিতাসহ ৬ খদ্দেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আগামীকাল রবিবার সকালে জেলা আদালতে প্রেরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution