• সন্ধ্যা ৬:৫২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোহাগ রনি’র উদ্যোগে ৫ শতাধিক কস্বল বিতরন

সোহাগ রনি’র উদ্যোগে ৫ শতাধিক কস্বল বিতরন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নে ৫ শত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি। কম্বল বিতরন উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

আজ (৭ জানুয়ারি) শনিবার বিকেলে মোগড়াপাড়া সোহাগ রনি এর বাড়িতে বিতরণ করা হয়।

কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, বিশেষ অতিথি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জসিমউদ্দীন, ফতুল্লা থান আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুপন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

এ সময় মোঃ সোহাগ রনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনার নির্দেশে সাধারণ জনগণের পাশে থেকে মোগরাপাড়া ইউনিয়ন বাসীর মধ্যে ৫শতাধিক কস্বল বিতরন করছি। তিনি বলেন, আমার মতো যারা আওয়ামীলীগের কর্মী রয়েছেন তাদের প্রত্যেকের উচিত এই হাড়কাপানো শীতে প্রতিটি অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution