• রাত ১১:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোহাগ রনি’র ডাকে মোগরাপাড়া ইউনিয়নবাসীর ব্যাপক সাড়া

সোহাগ রনি’র ডাকে মোগরাপাড়া ইউনিয়নবাসীর ব্যাপক সাড়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির ডাকে ব্যাপক সাড়া দিয়েছেন মোগরাপাড়াবাসী। গতকাল শুক্রবার সোহাগ রনি’র মরহুম দাদা-দাদির রুহের মাগফেরাত কামনা ও চেয়ারম্যান প্রার্থী হওয়ার তার বাড়ী ফুলবাড়িয়াতে দোয়া মাহফিলের আয়োজন করেন। দোয়া মাহফিল উপলক্ষে তিনি নিজে মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে মুরুবী ও নেতাকর্মীদের দাওয়াত করেন। তার দাওয়াতের পর গতকাল বাদ জুম্মা দোয়া মাহফিলে ব্যাপক লোকের সমাগম ঘটে।

সুত্র জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোগড়াপাড়া ইউনিয়নে নির্বাচন করার জন্য ইতিমধ্যে একাধিক নতুন প্রার্থী দোয়া চেয়ে পোষ্টার ও ফেস্টুন করেছেন। এদের মধ্যে রয়েছেন বিএনপি ও জাতীয়পাটিসহ স্বতন্ত্র প্রার্থীও। একাধিক প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন নিয়ে মোগরাপাড়াবাসীর মধ্যে কোন কৌতহল দেখা না গেলেও সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনি নির্বাচনের ঘোষনা দেওয়ার পর আলোচনা ঝড় উঠে মোগরাপাড়াসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও রাজনৈতিক অঙ্গনে। হঠাৎ করে দালাল পরিবার থেকে একাধিক প্রার্থী ঘোষনা আসার পর নড়েচড়ে বসেছে মোগরাপাড়াবাসীও। বিশেষ করে যারা পরিবর্তনের জন্য মাঠে কাজ করছেন তারা। মোগরাপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু টানা দ্বিতীয়বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এবারও শক্ত প্রার্থী না থাকায় তার নির্বাচনের জয়লাভের শতভাগ নিশ্চিয়তা থাকলেও সোহাগ রনি প্রার্থী হওয়ায় কিছুটাও হলেও ইউটান পড়েছে মোগরাপাড়া ইউনিয়ন বাসীর মধ্যে। বিশেষ করে চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর সোহাগ রনি শুক্রবার তার বাড়িতে নেতাকর্মী ও বিভিন্ন ওয়ার্ডের মুরুবী ও ভোটারদের দোয়া মাহফিলের আমন্ত্রন জানান। সেই দোয়া মাহফিলে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বিভিন্ন বয়সের যুবক তরুন ও মুরুবীরা অংশ গ্রহন করে সোহাগ রনিকে তাদের সমর্থন জানান।

দোয়া মাহফিলে সোহাগ রনি বলেন, আমি মোগরাপাড়া ইউনিয়নের একটি ঐতিহ্যবাহী পরিবারে জম্মগ্রহন করেছি। আমার বাবা দাদারা এ ইউনিয়নবাসীর জন্য অনেক কাজ করেছেন যা বর্তমানেও অব্যাহত রয়েছে। আমি তাদেরই সন্তান। আমাকে বড় হতে আপনারা দেখেছেন জীবনে অনেক কষ্ট করে আল্লাহতালা আমাকে এখানে এনেছেন। আমি আল্লাহতালার একজন বান্দা হিসেবে আমার উত্তসুরীদের মতো এ ইউনিয়নবাসীর খেজমত করতে চাই। আমি দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত। আমি আমার পিতৃতুল্য ওসমান পরিবারের গর্ব শামীম আক্কেলের ছায়ায় ও তার সুযোগ্য পুত্র অয়ন ওসমানের হাত ধরে রাজনীতি করেছি। রাজনীতি করতে গিয়ে আমি শামীম আক্কেল ও তার পুত্রের কাছ থেকে শিখেছি কিভাবে মানুষকে ভালবাসতে হয় কিভাবে মানুষের সেবা করতে হয়।এছাড়া সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন আমার বড় ভাই। ওনার আদর শ্নেহে আমি বড় হয়েছি। আমার সেই প্রাণপ্রিয় মোশারফ ভাইয়ের তিঁলে তিঁলে গড়া মোগরাপাড়া ইউনিয়ন পরিষদকে আকড়ে ধরে আমি তার একজন ছোট ভাই ও কর্মী হয়ে তার পক্ষ থেকে সে সেবা টুকু মোগরাপাড়াবাসীকে করতে চাই। সে জন্য আপনাদের দোয়া ও সমর্থন দরকার। আমি আল্লাহর রহমতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে আসবো। সেই নৌকা বিজয়ী করতে আপনারা আমাকে দোয়া ও সহযোগিতা করবেন যাতে আমি আপনাদের নেতা না হয়ে গোলাম হয়ে প্রত্যেকটি মানুষের সেবা করতে পারি। দোয়া মাহফিল শেষে আগত অতিথিদের মধ্যাহৃভোজের মাধ্যমে তাদের বিদায় জানানো হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution