• সকাল ১০:০০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
হেফাজতের ভাংচুর করা পার্টি অফিস ও বাড়ীঘর পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা সোনারগাঁয়ে

হেফাজতের ভাংচুর করা পার্টি অফিস ও বাড়ীঘর পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা সোনারগাঁয়ে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গত শনিবার বিকেলে হেফাজতের মহাসচিব মামুনুল হককে সোনারগাঁ রয়েল রির্সোটে অবরুদ্ধ করে রাখার ঘটনায় হেফাজতের নেতাকর্মীরা আওয়ামীলীগ নেতাদের বাড়িতে হামলা ভাংচুর ও আওয়ামীলীগের পার্টি অফিসে অগ্নিসংযোগের ঘটনা পরিদর্শন করতে সোনারগাঁয়ে এসেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা।
বুধবার সকালে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বাহাউদ্দিন নাছিম এমপি, দপ্তর সম্পাদক বিল্পব বড়ুয়া, একে এম শামীম ওসমান এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, মৃনারকান্তি এমপি, সাবেক এমপি কায়সার হাসনাত, সদস্য আনোয়ার হোসেন সোনারগাঁয়ে এসে প্রথমে উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস পরিদর্শন করেন। সেখান থেকে তারা হেফাজতের হামলায় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ভাংচুর করা বাড়ীঘর পরিদর্শন করে সোহাগ রনির বাড়ীতে যান। সেখানে গিয়ে তারা হেফাজতের তান্ডব লীলা দেখে নেতাকর্মীদের শান্তনা দেন।

এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সদস্য ডাক্তার আবু জাফর বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ভাংচুর করা বাড়ীঘর ও পার্টি অফিস পরিদর্শন শেষে কেন্দ্রীয় নেতারা সাংবাদিকদের জানান, সোনারগাঁয়ে ওইদিন যা ঘটেছিল তা একটি নেক্কার জনক ঘঁটনা। সেই ঘঁটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। যারা পাকিস্থানের পেতাত্তা হয়ে এখনো বাংলাদেশে বসে ইসলামের নাম বিক্রি করে রাজনীতি করে তারা ইসলামের হেফাজত করতে পারে না। তারা নিজেদের স্বার্থের জন্য মাদ্রাসাগুলোকে ব্যবহার করছে। আসলে তারা ইসলামের কিছুই না। যারা ইসলামের হেফাজতের জন্য কাজ করে তারা কখনো মানুষের বাড়ীঘর ভাংচুর করতে পারে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution