• রাত ৮:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
ঘোড়া প্রতিকের সমর্থকদের বাড়ীঘর ভাংচুর করল নৌকা প্রতিকের সমর্থরা, আহত-৫

ঘোড়া প্রতিকের সমর্থকদের বাড়ীঘর ভাংচুর করল নৌকা প্রতিকের সমর্থরা, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১শে মার্চ উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলার সনমান্দি ইউনিয়নের দৈলরদী গ্রামে নৌকা প্রতিকের সমর্থকরা ঘোড়া প্রতিকের সমর্থকদের ৫টি বাড়ী ভাংচুর করেছে। এসময় তারা ৫জনকে পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনা তাওলাদ হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে তাওলাদ হোসেন উল্লেখ করেন, গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার দৈলরদী রশিদ ভুইয়ার বাড়িতে উঠান বৈঠক করেন ঘোড়া প্রতিকের পক্ষে উঠান বৈঠক করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও তার সমর্থকরা। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় মৃত মান্নান মিয়ার ছেলে ইয়াহিয়া, জাকারিয়া, জহিরুলের নেতৃত্বে জাহাঙ্গীর, মিজানুর রহমান, আবুল হোসেন, কমল, শাহআলম, ইব্রাহিম, নাছির, সিরাজুল ইসলাম, ফাইজুল, রাসেল মিয়া, জুয়েল, আঃ হান্নান, আঃ হক, শাহীন, আঃ রাজ্জাক রকমত আলী, আসাবুদ্দিনসহ শতাধিক লোকের একটি দল দেশীয় অন্ত্রে সজ্জিত হয়ে আমারসহ আশপাশের কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় বাধা দিতে আসলে তারা আলেহা, সমিরন, আশেয়া ও তাওলাদ হোসেনসহ ৫জনকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ঘোড়া সমর্থকদের বাড়ীঘরে হামলার ঘটনায় অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution