• সকাল ৮:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে দড়িকান্দিতে বাসস্ট্যান্ডে মানববন্ধন ও বিক্ষোভ

ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে দড়িকান্দিতে বাসস্ট্যান্ডে মানববন্ধন ও বিক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:

সোনারগাঁ উপজেলার দড়িকান্দী বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় ফুটওভার ব্রিজ নির্মানের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে রাখেন তারা।

সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে ৪ বছর বয়সী শিশু জাওয়াদ ও তার বড় মা আনোয়ারা বেগম সড়ক পারাপারের সময় বেপরোয়া বাসের ধাক্কায় নিহত হওয়ায় তার প্রতিবাদে সোনারগাঁ উপজেলার দড়িকান্দী বাসস্ট্যান্ডে এলাকায় ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে এ মানববন্ধন ও সড়ক অবরোধ করে কয়েক শতাধিক শিক্ষার্থী। এ সময় তাদের দাবির সাথে একাত্মতা প্রকাশ করে স্থানীয়রা ওই অবরোধে অংশ নেন।

 

মানববন্ধনকারী শিক্ষার্থীরা বলেন, ফুটওভার ব্রিজ না থাকায় প্রতিমাসেই এখানে ঘটছে দুর্ঘটনা। মহাসড়কের দুই পাশেই রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান। এখানে প্রতিদিন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীরা স্কুলে যায়। শিক্ষার্থীরা মহাসড়ক পার হতে গিয়ে মাঝেমধ্যে শিকার হয় দুর্ঘটনায়।

 

দুর্ঘটনা এড়াতে ও ছাত্র-ছাত্রীদের নিরাপদ চলাচলের ফুটওভার ব্রিজ অবশ্যই প্রয়োজন। এ জন্য দ্রুত সময়ের মধ্যে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানান শিক্ষার্থীরা।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবির হোসেন বলেন, ফুটওভার ব্রিজের দাবিতে শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় মানববন্ধন করে।

পরে মহাসড়কে অবস্থান নিলে হাইওয়ে পুলিশের অনুরোধে অবরোধ তুলে নেয়া হয়। এতে কিছু সময় যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। তবে এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution