• রাত ১২:২৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
মাহবুব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাহবুব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামের মাহবুব হত্যার সঙ্গে জড়িত আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে। রোববার উপজেলার হরিহরদী বাজারে লেদামদী, টেমদী, হরিহরদী গ্রামের শতাধিক নারী পুরুষ অংশ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন। মানব বন্ধনে অংশ নেওয়া এলাকাবাসীরা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

মানববন্ধনে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম, নিহত মাহবুব হোসেনের বাবা শাহাজাদা, মা সুফিয়া বেগম, স্ত্রী শারমিন আক্তার, স্থানীয় ব্যবসায়ী আওলাদ হোসেন, স্বপন মিয়া, সেলিম মিয়া, লতিফ মিয়া সহ শতাধিক নারী পুরুষ অংশ নেন।

নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলা সহ ১০টি মামলার আসামি এছাহাক মিয়া, ফজলুল হক, একই গ্রামের ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে তার স্বামী মাহাবুবুর রহমানকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ৮ মাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে হত্যা করা হয়। আসামী পক্ষের লোকজন জামিনে বেরিয়ে এসে আমাদের আবারো হত্যার হুমকি দিয়ে বাড়িঘর জ্বালিয়ে দিচ্ছে। এতে আমরা আমার স্বামীর হত্যা ন্যায় বিচার পাব কিনা এ নিয়ে সংশয় প্রকাশ করছি।

নিহতের বাবা শাহাজাদা মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আমার ছেলের ব্যাপারে বিচার পাব কিনা এ নিয়ে সন্দেহ হচ্ছে। আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আর বলছে মামলা করে আমাদের কিছুই হবে না। আমার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, মাহবুব হত্যার আসামীরা জামিনে বেরিয়ে এসে আবারো বাদি পক্ষের বাড়িঘর জ্বালিয়ে দেওয়ার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution