• রাত ৪:৪৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, থানায় অভিযোগ

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রী’কে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় মাবিয়া বেগম নামের এক নারী সোনারগাঁ থানায় স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে মাবিয়া বেগম উল্লেখ করেছেন, উপজেলার সনমান্দি ইউনিয়নের চরভুলুয়া গ্রামের আবু জায়েদ এর মেয়ে মাহিনুর আক্তারের সাথে একই ইউনিয়নের যাত্রাবাড়ি এলাকার নাজিম উদ্দিনের ছেলে শাহ আলমের সাথে ১৭ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। এরমধ্যে মাহিনুরের স্বামী শাহ আলম প্রথম স্ত্রী’র অমতে ২য় বিয়ে করে। শাহ আলম ২য় বিয়ের করার পর থেকে তার প্রথম স্ত্রী মাহিনুরের বাড়ি থেকে ২ লাখ টাকা এনে দিতে চাপ প্রয়োগ করে। এনিয়ে মাঝে মধ্যে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে বুধবার (২০ ফেব্রুয়ারী) সকালে শাহ আলম তার ২য় স্ত্রী লিলি আক্তার, নাজিম উদ্দিন, সবুজ ও মোর্শেদা দেশীয় অস্ত্র নিয়ে প্রথম স্ত্রী মাহিনুর আক্তার ও দেড় বছরের কন্যা সন্তানকে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় তার প্রথম স্ত্রী মাহিনুরের মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নিবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution