• সকাল ৮:০৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
বাসমাহ উদ্যোগে সনমান্দী ইউনিয়ন চেয়ারম্যান জিন্নাহ্’’র ত্রান বিতরণ

বাসমাহ উদ্যোগে সনমান্দী ইউনিয়ন চেয়ারম্যান জিন্নাহ্’’র ত্রান বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মজিববর্ষ ও করোনা কালিন সময়ে অসহায় ও দুস্থ দ্রারিদ্রদের মাঝে উপজেলা সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্’র নিজস্ব অর্থায়নে ৬ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে সনমান্দী ইউনিয়নের মগবাজার এলাকায় বঙ্গবন্ধু আধুনিক লাইব্রেরী সংলগ্ন মাঠ প্রাঙ্গন থেকে বাসমা ফাউন্ডেশন ও জাহিদ হাসান জিন্নাহ্ র সমার্থক গোষ্ঠী আয়োজনে প্রধান অতিথি হিসেবে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ এ খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাউল ডাল তেল সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র।

ত্রান বিতরণ জাহিদ হাসান জিন্নাহ্ বক্তব্যে বলেন আমি জনগণের সেবক হিসাকে সর্বদাই কাজ করে যাচ্ছি, এই মহামারী করোনার সময় যখন লকডাউন ছিল সেই মুহুর্তে আমি জনগনের পাশে বেশী সময় দিয়েছি , তাদের ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি । আমি আমার ব্যাক্তিগত অর্থায়নের সহ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সঠিক ভাবে নিন্মে আয়ের মানুষের মাঝে পৌছেঁ দিয়েছি। এখন শীতকাল করোনা দ্বিতীয় দাপে মোকাবেলায় অসহায় পরিবাররের মাঝে খাদী সামগ্রী দিচ্ছি । ধারাবাহিক ভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

সে সময় বিশেষ অতিথি ছিলেন সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সনমান্দী ইউনিয়নের সিনিয়র সহসভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রলীগের নেতা জাহিরুর ইসলাম খোকন, সনমান্দী ইউনিয়নের কৃষকলীগের সভাপতি জামাল হোসেন । সনমান্দী ইউনিয়নের ছয়শত পরিবার মাঝে এ খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution