• রাত ১০:৪৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সনমান্দিতে দুই ডাকাত আটক

সনমান্দিতে দুই ডাকাত আটক

Logo


সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের হরিহরদী সড়কের ব্রিজের নিকট ডাকাতি করার সময় নয়ন মিয়া ও আবুনাইম নামে দুই ডাকাতকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় উত্তেজিত জনতার গণপিটুনিতে ২ ডাকাত আহত হয়।

খবর পেয়ে সোনারগাঁ থানার এসআই নুরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ডাকাতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এনে ভর্তি করে।

গতকাল বুধবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাত নয়ন মিয়া সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের মারবদী গ্রামের আলম মিয়ার ছেলে এবং আবুনাইম খন্দকার দরিকান্দী গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সাইফুল মেম্বার জানান, আশপাশের লোকজন এগিয়ে আসলে অন্যরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয় জনতা। পরে তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ডাকাতদের বিরুদ্ধে মামলা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution