• সন্ধ্যা ৭:৫৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ইউপি সদস্য প্রার্থী সাইফুলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড বিভিন্ন দপ্তরে অভিযোগ

সোনারগাঁয়ে ইউপি সদস্য প্রার্থী সাইফুলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড বিভিন্ন দপ্তরে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের লক্ষীকরদী দড়িপাড়ার ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুর রশিদের ছেলে সাইফুল ইসলাম ও তার পিতার বিরুদ্ধে এলাকায় অসংখ্য অভিযোগ পাওয়া যায়।

এলাকাবাসী তাদের বিরুদ্ধে বিগত কয়েক বছরের অপকর্মের অভিযোগগুলো লিখিত আকারে বিভিন্ন দপ্তরে প্রেরণ করেছে। সাইফুলের বিরুদ্ধে দড়িপাড়া গ্রামের শহিদের পিতা ও তার স্ত্রীকে মারধর করে হাসপাতালে পাঠানোর অভিযোগ রয়েছে। এছাড়া মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুল আউয়ালকে প্রকাশ্যে জুতা দিয়ে পেটা, দড়িপাড়া গ্রামের খয়রাত ভূইয়া ও তার ছেলে আক্তার ভুইয়াকে পিটিয়ে বাড়িতে বেধে আটকিয়ে রাখা, রমিজউদ্দিন প্রধানের ছেলে করম আলী, হযরত আলী, সগির আলী, আনোয়ার হোসেনকে সাইফুল তার শ্বশুর বাড়ির লোক এনে তাদের বাড়ি ঘর ভাংচুর ও মারধর করা, ইউসুফ আলীর ছেলে আক্কেল আলী ও চেরাগ আলীকে মেরে হাত ভেঙ্গে দেয় তাদের বাহিনী। একই এলাকার বাইচলের ছেলে মো: জয়নালের জায়গা জমি জোড় করে দখল করে সে জমির গাছ পালা কেটে নেয় সাইফুল বাহিনী। কফিল উদ্দিনের ছেলে ইব্রামিকে মেরে দাঁত ভেঙ্গে দেয় সাইফুল বাহিনী। আয়েত আলীর ছেলে আহসান উল্লাহ জায়গা জমি লুটে নেয়। গত নির্বাচনে ভিটাপাড়া গ্রামের বেলাল মুন্সির বাড়িতে মৃত লাশ ঝুলিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। ১৯৯১ সালের সংসদ নির্বাচনে অনেক আওয়ামীলীগ নেতা ও কর্মীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে। সাইফুল ও তার পিতা কোন দলের কর্মী বা নেতা নয়। তবুও তারা এলাকায় সাধারণ মানুষকে অত্যাচার ও হয়রানী করে। দেশে যে সরকার ক্ষমতায় আসে সে দলের নাম ব্যবহার করে এলাকাবাসীর সাথে প্রতারনা ও লুটপাট করে। তার বাড়ির পাশে ভোট কেন্দ্র হওয়ায় সে জোর করে প্রার্থীদের সুবিধা নিয়ে থাকে। এবারও সে মেম্বার পদে ভোটে প্রার্থী হয়েছে এলাকাবাসীদের নানা ভাবে হয়রানী ও হুমকি প্রদান করছে।

তাই এলাকাবাসী তাদের অত্যাচার থেকে রেহাই পেতে সোনারগাঁ থানা, উপজেলা নির্বাহী অফিসার উপজেলা রির্টারিং অফিসারসহ বিভিন্ন মহলে লিখিত একটি অভিযোগ দায়ের করেন। যাতে করে সাইফুল নির্বাচনে অংশগ্রহন ও এলাকাবাসীকে আর কোন ধরনের হয়রানী না করতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution