• সকাল ১১:৩৫ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে জামদানী শাড়ী কারীগরকে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

সোনারগাঁয়ে জামদানী শাড়ী কারীগরকে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ে জামদানী শাড়ী নারী কারিগর (৩৫) কে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সাদিপুর ইউনিয়নে ভারগাঁও চৌধুরীপাড়া এই ঘটনা ঘটে। এ বিষয়ে অভিযুক্ত ধর্ষক শাহীন (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ । বুধবার সকালে ধর্ষিতা বাদি হয়ে থানায় মামালা দায়ের করেন।

পুলিশ জানায়, ধর্ষিতা একজন জামদানী শাড়ীর সুতা তৈরির কাজ করেন। দুই কন্যা সন্তান ও শাশুড়িকে নিয়ে ভারগাঁও চৌধুরীপাড়া বাড়িতে বসবাস করেন । তার স্বামী রূপসি এলাকায় জামদানী হাউজে কাজ করেন। সপ্তাহে ১/২ দিন বাড়ি আসে। এই সুযোগে গত ১২ ডিসেম্বর রাতে ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে খোলা জায়গায় আসলে আগে থেকে উৎপেতে থাকা সাদিপুর ইউনিয়নের ভারগাঁও চৌধুরীপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে শাহীন মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোক জন ছুটে আসলে ধর্ষক শাহীন দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বুধবার সকালে ধর্ষিতা বাদি হয়ে থানায় মামালা দায়ের করেন। এ ঘটনায় ধর্ষকে আটক করে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution