• দুপুর ২:৫৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে দুই যুবককে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে দুই যুবককে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পূর্ব শত্রুজার জের ধরে সোনারগাঁ উপজেলায় দুই যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। গত বুধবার রাতে উপজেলার সনমান্দি ইউপির কান্দাপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘঠেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহতরা হলেন সনমান্দি ইউনিয়নের মারবদী গ্রামের আলমের ছেলে মানিক (১৬) ও কাশেমের ছেলে যুবরাজ (১৭)।

তারা দুজন বুধবার রাতে উপজেলার মোগরাপাড়া চেšরাস্তা থেকে বাড়ি ফেরার পথে কান্দাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে সামু ডাকাত ও দেলোয়ার বাহিনীর সদস্যরা তাদেরকে একা পেয়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। এসময় তাদের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ইউপি মেম্বার ফিরোজ মিয়া আরো জানান, সনমান্দী ইউনিয়নের মারুবদী গ্রামের ঝর্ণা আক্তার নামে ৮ম শ্রেণিতে পড়ুয়া এক নাবালিকার বাল্য বিবাহে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে গত পহেলা এপ্রিল মৃত আফতার উদ্দিনের ছেলে সামু ডাকাত ও তার সহযোগি মৃত কালুর ছেলে দেলোয়ারের নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসীরা আমার ২ ভাইসহ মোট ৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছিলো। এসময় তারা আমাদের ১৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে। পরে এ ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হলে পুলিশ সামু ডাকাতের স্ত্রী লুৎফা মেম্বারনী ও ওমর নামে অপর এক আসামীকে গ্রেফতার করে। ওই মামলার আসামীরা পরে জামিন পেয়ে এলাকায় ফিরে এসে আমাদেরকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলো। এরই সূত্রধরে বুধবার রাতে তারা মানিক ও যুবরাজকে হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা চালিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সামু ও দেলোয়ার উক্ত হামলার সঙ্গে তারা জড়িত নন বলে দাবি করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম (পিপিএম) জানান, মানিক ও যুবরাজ নামে ২ যুবকের উপর হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution