• রাত ৪:১৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে প্রতিবন্ধি ছেলে ও মাকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ

সোনারগাঁয়ে প্রতিবন্ধি ছেলে ও মাকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে সুমন (১৭) নামের এক প্রতিবন্ধি ও তার মাকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।শনিবার সকালে বাবুরকান্দি গ্রামের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিবন্ধি সুমনের মা সাফিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে সাফিয়া বেগম উল্লেখ করেন, স্বামী মারা যাওয়ার পর প্রতিবন্ধি ছেলে সুমনকে নিয়ে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। শনিবার সকালে একই এলাকার তোফাজ্জল তাকে না বলে তার বাড়িতে একটি বৈদ্যুতিক খাম্বা বসায় এতে বাধা দেওয়ায় তোফাজ্জল হোসেনের নেতৃত্বে কামাল হোসেন, আলী হোসেন, মতিন ও মনোয়ারা বেগম দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাফিয়া বেগম ও তার প্রতিবন্ধি ছেলে সুমনকে পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত সাফিয়া ও তার ছেলে সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। এ ঘটনায় সাফিয়া আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution