• সকাল ৬:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক-১

সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার সনমান্দিতে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে ঈমানেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গতকাল রাতে অভিযান চালিয়ে আনোয়ার হোসেন নামের এক ধর্ষককে আটক করেছে।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে গৃহবধু তার দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। গত শুক্রবার রাতে গৃহবধূ তার বিদেশ প্রবাসী স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে ঘরের বাহিরে যায়। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার সামসুল হক মিয়ার ছেলে মোঃ ছালাউদ্দিন (২৪) ও সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩২) গৃহবধূকে মুখে গামছা পেচিয়ে জোড়পূর্বক পাশের একটি ক্ষেতে নিয়ে গৃহবধূকে তাদের সাথে দেহ মিলনের প্রস্তাব দেয়। এতে গৃহবধূ রাজি না হওয়ায় জোড়পূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে দীর্ঘক্ষন অতিবাহিত হওয়ার পর গৃহবধূ ঘরে না যাওয়ায় তার মা বাহিরে তাকে খুঁজতে আসে। এসময় গৃহবধূকে না পেয়ে তার মা তাকে ডাকতে ডাকতে ক্ষেতের কাছে গেলে মেয়ে গোংরানোর শব্দ পেয়ে এগিয়ে গেলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে আহত গৃহবধূকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে ধর্ষকদের বাড়ীঘর ভাংচুর করে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে গতকাল শনিবার  রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ আনোয়ার নামের একজনকে আটক করেছে পুলিশ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution