• রাত ৯:০১ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে প্রে-পেইড মিটার লাগাতে বাধা দেওয়ায় গ্রাহকদের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার-১

সোনারগাঁয়ে প্রে-পেইড মিটার লাগাতে বাধা দেওয়ায় গ্রাহকদের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা সনমান্দি এলাকায় প্রি-পেইড মিটার লাগাতে বাধা দেওয়ায় গ্রাহকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগিরা। তবে, পল্লী সমিতি বলেছে তাদের লোকজনদের মারধর ও মালামাল ছিনিয়ে নেয়ার ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় এজাহারে পল্লী বিদ্যুৎ সমিতি উল্লেখ করেন, গত সোমবার সকালে বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী লাইনম্যান মোঃ রাহমাতুল্লাহ, মোঃ আজগর আলীসহ ১২ বিদ্যুতের শ্রমিক মিটার প্র্রতিস্থাপন এর জন্য ২০০ প্রিপেইড মিটার নিয়ে উপজেলার সনমান্দি ইউনিয়নের চরলাল গ্রামে যাওয়ার পথে বাংলা বাজার গিয়ে তাদের ব্যবহৃত গাডী থেকে বৈদ্যুতিক মিটার নামানোর পর স্থানীয় লোকজন ওই এলাকায় প্রিপেইড মিটার সংযোগ দিতে বাধা প্রয়োগ করেন। একপর্যায়ে লাইনম্যান সহ তাদের সবাইকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে পিটিয়ে আহত ও প্রায় ৫ লাখ টাকার প্রি-পেড মিটার ও অন্যান্য বৈদ্যুতিক যন্ত্রাংশ ভাঙচুর করে।

এঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে ও আরো ১৫/২০ কে অজ্ঞাত দেখিয়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর সরকারি জেনারেল ম্যানেজার সুজন কুমার সরকার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে, মামলার আসামীরা অভিযোগ করেন গতকাল শাখাওয়াতের দোকানে পল্লী বিদ্যুতের লোকজন প্রি-পেইড মিটার লাগাতে যায়। এসময় শাখাওয়াত বাঁধা দেয়ায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয় এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে সোমবার বিকালে সোনারগাঁ পল্লী বিদ্যুতের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। সে মামলায় শাখাওয়াতকে গতকাল রাতে পুলিশ গ্রেফতার করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution