• রাত ১০:৩৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে সুমন (১৭) নামের এক প্রতিবন্ধি ও তার মাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এ ঘটনায় প্রতিবন্ধি ছেলের মা সাফিয়া বেগম সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অবিযোগ দায়েরের পর থেকে প্রতিবন্ধি মা ও ছেলেকে একঘরে করে রাখার অভিযোগ উঠেছে গ্রাম মাতব্বরদের বিরুদ্ধে ।

সাফিয়া বেগম জানান, স্বামী জাহাঙ্গীর হোসেন ওরফে জালাল উদ্দিন রুমীর মৃত্যুর পর তিনি তার একমাত্র প্রতিবন্ধি ছেলে সুমনকে নিজ বাড়ী বাবুর কান্দি গ্রামে বসবাস করে আসছেন।

গত কিছুদিন আগে সাফিয়াা বেগমের বাঁধা উপেক্ষা করে উক্ত গ্রামের মাতব্বর তোফাজ্জল ও তার সহযোগী কামাল, আলী হোসেন, মতিন তার বসতবাড়িতে জোর পূর্বক একটি বৈদ্যুতিক খুঁটি বাসায়। পরে সাফিয়া বেগম খুঁটি সরিয়ে নেওয়ারর জন্য স্থানীয় পল্লী বিদ্যুৎ কেন্দ্রের ডিজিএম এর বরাবর একটি আবেদন করেন । আবেদনের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বৈদ্যুতিক খুঁটি সরিয়ে নিয়ে যায়।

এরই জের ধরে গত ২ জুন শনিবার গভীর রাতে মাতব্বর তোফাজ্জল ও কামাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাফিয়ার বাড়িতে হামলা চালিয়ে তার প্রতিবন্ধি ছেলে সুমনকে পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত সাফিয়া ও তার ছেলে সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসি।

এ ঘটনায় সাফিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে মাতব্বররা সাফিয়াকে চরিত্রহীন আখ্যা দিয়ে গত ৭দিন যাবত সমাজচ্যুত করার চেষ্টায় গৃহবন্দি করে রেখেছে।

ফলে ভুক্তভোগী সাফিয়া ও তার প্রতিবন্ধী ছেলে সুমনকে নিয়ে রাস্তায় চলাচল এবং বাজার-ঘাট করতে না পারায় মানবেতর জীবন যাপন করছে। হামলাকারীরা গ্রামের মাতব্বর ও প্রভাবশালী হওয়ার কারণে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না ।

এদিকে শুক্রবার সকালে নির্যাতিত ফোন করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে সাফিয়ার বসতবাড়ীতে এসে হামলাকারী মাতব্বর তোফাজ্জল ও কামাল সাংবাদিকদের কাছে মুখ না খোলার হুমকি দিয়ে গেছে এবং যাওয়ার সময় হুঁশিয়ারি দিয়ে বলেন যদি সাংবাদিকদের কাছে কোনো রকম মুখ খোলা হয় তাহলে তাকে ও তার ছেলেকে এসিড দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পি পি এম বলেন, প্রতিবন্ধী ছেলে ও তার মাকে মারধর করার একটি অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution