• দুপুর ২:২২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সোনারগাঁয়ে সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। রোববার দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে সনমান্দী ইউনিয়নের প্রায় হাজার খানেক অবৈধভাবে সংযোগ নেওয়ায় আবাসিক লাইন সংযোগ বন্ধ হয়ে গেছে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে সোনারগাঁয়ের বিভিন্ন অঞ্চলে কয়েকটি চক্র অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। অবৈধভাবে সংযোগ নেওয়ার লাইনগুলো তিতাস কর্তৃপক্ষ চিহ্নিত করে সংযোগ বিচ্ছিন্ন অভিযানে নেমেছে।রোববার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সোনাখালী এলাকায় অবৈধ সংযোগের মূল লাইন কেটে বিছিন্ন করা হয়। তিনি আরো বলেন, ধাপে ধাপে সোনারগাঁয়ের সকল অবৈধভাবে সংযোগ নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন যাত্রামুড়া রূপগঞ্জ ও সোনারগাঁ জোনাল অফিসের প্রকৌশলী মিজবা উর-রহমান, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী তানভীর আহমেদ, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন, বরুণ দাস, আব্দুল হাসেম, জহিরুল ইসলামসহ বিপুল পরিমাণ পুলিশ সদস্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution