• রাত ৯:০২ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে স্কুলে ঢুকে ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করলো বহিরাগতরা

সোনারগাঁয়ে স্কুলে ঢুকে ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করলো বহিরাগতরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সনমান্দি হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ১০ শিক্ষার্থীকে স্কুলে ঢুকে পিটিয়ে আহত করেছে ওই এলাকার বহিরাগতরা। বুধবার সকালে স্কুলের ভেতরে ওই শিক্ষার্থীদের পিটিয়ে আহত করা হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় বুধবার বিকেলে সনমান্দি ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল হক টিক্কা খাঁন বাদী হয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বুধবার সকালে স্কুলে যাওয়ার পর পশ্চিম সনমান্দি গ্রামের কামরুল ইসলামের নেতৃত্বে দেশীয় অস্ত্র লাঠিসোটা, লোহার রড নিয়ে আব্দুর রহিম, সবুজ, রাসেল, শান্ত, সিদ্দিকুর রহমান, আরিফ, আরিফুর রহমান, ও রবিউল সনমান্দি হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী মশুরাকান্দা গ্রামের রবিন, রিফাত, রিসাল, ইসাম, রায়হান ও সুমনসহ ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে। এসময় শিক্ষক ও এলাকাবাসী বাঁধা দিতে এলে তাদেরকেও লাঞ্ছিত করে বহিরাগতরা।

সনমান্দি ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল হক টিক্কা খাঁন জানান, সনমান্দি গ্রামের লোকজন দীর্ঘদিন ধরে আমাদের গ্রামের ছেলেদের কারনে অকারনে মারধর করে আসছে। গতকাল বুধবার সকালে স্কুলের ভেতরে প্রথম দফা ও স্কুল থেকে ফেরার পথে সনমান্দি বাজারের মধ্যে দ্বিতীয় দফায় পিটিয়ে আহত করে। শিক্ষার্থীরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্কুলে ঢুকে ১০শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় জড়িত কামরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি হামলার ঘটনা অস্বীকার করেছে।

সনমান্দি হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন বলেন, শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার ঘটনা খুবই দুঃখজনক। বহিরাগত লোকজন স্কুলে প্রবেশ করে শিক্ষার্থীদের মারধর করেছে। আমরা এতে বাঁধা দিলে তারা আমাদেরকেও লাঞ্চিত করেছে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট সবাইকে অবগত করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution