• বিকাল ৩:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু, বাবা আহত

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু, বাবা আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ ডটকম :

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মল্লিকের পাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এসময় পিতা মারাত্মক আহত হয়েছে।২১ মার্চ বৃহস্পতিবার রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউপির দরিকান্দী এলাকার জসিমের স্ত্রী পারভীন আক্তার সানজিদা (৩০) ও তার ৯ বছরের শিশু মেয়ে ফেরদৌসী আক্তার জান্নাত। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক জসিম উদ্দিন (৩৭)

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কাইয়ুম জানান, রাত ৮টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার মোড় থেকে নিজের মোটরসাইকেলে বাবা, মা ও মেয়ে তিনজন নিজ বাড়ি দড়িকান্দি এলাকায় যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের মল্লিকপাড়া এলাকায় পৌছালে পিছন থেকে অজ্ঞাত একটি বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু।

ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আহত জসিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution