• দুপুর ২:৪৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল

হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ হত্যা মামলার আসামীরা জামিনে এসেই মামলার বাদির ঘর পুড়িয়ে দিল। এ ঘটনায় বাদি সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগে বাদি উল্লেখ করেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদী গ্রামের এছাহাক মিয়া, ব্যবসায়ী মাহবুব মিয়ার কাছ থেকে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে এছাহাক মিয়ার ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে ওই ব্যবসায়িকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের পরিবার ১৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা করে। মামলায় পুলিশ ক’জনকে আটক করে।

আসামীরা গতকাল জামিনে পেয়ে এলাকায় এসে এছাহাক মিয়া ও ফজলুল হকের নেতৃত্বে তার ভাই বজলু মিয়া, রুবেল মিয়া, মাছুম হোসেন, জাফর মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া সহ ১৫/২০ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মামলার বাদীর ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

মামলার বাদী নিহতের চাচাতো ভাই তাহাসিন মিয়া বলেন, আমার ভাই মাহবুব হোসেন হত্যা মামলার আসামীরা জামিন পেয়ে গতকাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়ি-ঘরে হামলা চালায়। এ সময় আমাদের না পেয়ে আমার ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং আমার আত্নীয়দের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। তারা বলছে আমাদের হত্যা করেই ক্ষান্ত হবে। এতে আমরা নিরাপত্তাহীনতা ও আতংকে দিন কাটাচ্ছি।

এ বিষয়ে জানতে চেয়ে এছাহাক মিয়া , হারুন মিয়া ও বজলু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, বিষয়টির লিখিত অভিযোগ পেয়েছি, আসামীদের গ্রেপ্তার করা জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution