• রাত ৩:৪০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট

সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে এক প্রবাসীর বাড়িতে দূর্ঘষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণলংকার ও অন্যান্য জিনিসসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ীর মালিক মনজুল ইসলাম জানান, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর কবর স্থানের পার্শ্বে ভিটিকান্দি গ্রামে তিনি ও তার ভাই নায়েব আলী দীর্ঘদিন যাবত পরিবার নিয়ে বসবাস করে আসছেন। তিনি গত মাস ৩ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছেন। এসে তার ছেলেকে বিয়ে দিয়েছেন। গতকাল শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে রুমের বাহিরে কেচি গেইটের শব্দ শুনে বাহিরে এসে দেখতে পান ১০/১২ জন মূখোশধারী ডাকাতরা তার ঘরে হানা দিয়েছে। এসময় ডাকাতরা কেচি গেইট ও ঘরের আলীবাবা কোম্পানীর একটি দরজা ভেঙ্গে তাদের ঘরে প্রবেশ করে অন্ত্রের মূখে সবাইকে জিম্মি করে তার ও তার ভাইয়ের ঘরে থাকা নগদ দেড় লাখ টাকা, ৫০ ভরি স্বর্ণালংকার ৫টি মোবাইলসহ অন্যান্য দামি জিনিসপত্র লুট করে নিয়ে যায়। যার অনুমানিক মূল্য হবে প্রায় ৫০ লাখ টাকা। এসময় তাদের বাধা দিতে গেলে তাকে ও তার ছেলেকে পিটিয়ে আহত করে ডাকাতরা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution