• রাত ৪:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
করোনায় আক্রান্ত সেচ্ছাসেবী পলাশ; সাহস যোগাতে বাসায় গেলেন ইউএনও

করোনায় আক্রান্ত সেচ্ছাসেবী পলাশ; সাহস যোগাতে বাসায় গেলেন ইউএনও

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় স্থানীয় তরুণ স্বেচ্ছাসেবী পলাশ শিকদার করোনা ভাইরাস প্রতিরোধে মাঠপর্যায়ে কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন । কয়েকদিন পূর্বে তার কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসে। পলাশ শিকদার বর্তমানে নিজ গৃহে হোম কোয়ারেন্টাইনে আছেন।
তিনি স্থানীয় কয়েকটি সামাজিক সংগঠনের সাথে স্বেচ্ছাসেবক হিসেবে যুক্ত আছেন এবং সক্রীয় ভাবে কাজ করে আসছিলেন।
২১ মে বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সাইদুল ইসলাম পলাশকে দেখতে ও তার বর্তমান শারিরীক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিতে স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের একাধিক স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে তার (পলাশ শিকদার) বাসায় যান।
তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে তার খোজখবর নেন ও যে কোনো পরিস্থিতিতে তাকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন ও সুস্থ হয়ে ফিরে আসার জন্য নিজ থেকে তাকে সর্বোচ্চ অনুপ্রেরণা প্রদান করেন।
একজন স্বেচ্ছাসেবী দেশ ও সমাজের জন্য গুরুত্বপূর্ণ সম্পদ আখ্যা দিয়ে ইউএনও মোঃ সাইদুল ইসলাম পলাশ শিকদারের দ্রুত আরোগ্য কামনা করেন এবং সেই সাথে সকল সোনারগাঁবাসীকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরে থাকার ও স্বাস্থবিধি অনুসরণ করার জন্য আহ্বান জানান।
এ সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে স্থানীয় কয়েকটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংস্থার সদস্য রাজু আহমেদ অর্নব, মাহমুদুল হাসান সোহাগসহ কয়েকজন তরুণ স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন এবং সর্বোপরি প্রত্যেকেই স্বেচ্ছাসেবী পলাশ শিকদারসহ আক্রান্ত সকলের দ্রুত আরোগ্য কামনা করেন এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution