• দুপুর ২:১১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
জমি রক্ষা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জমি রক্ষা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিরক্ষা ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থী, ম্যানিজিং কমিরি সদস্য, অভিভাবক ও শিক্ষরা। বৃহস্পতিবার দুপুরে পঞ্চমীঘাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভ-সভাপতি মোঃ আইউব নবী, শরিফ হোসেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ. বাতেন, সহকারি শিক্ষক মুকবুল হোসেন, আসমা আক্তার প্রমূখ।

প্রধান শিক্ষক আ. বাতেন বলেন, র্দীঘদিন ধরে সংকর রায় নামের এক ব্যক্তি ও তার লোকজন স্কুলের জমি দখলের পায়তারা করে আসছেন। এমনকি বুধবার বিকেলে সংকর রায়ের লোকজন এসে স্কুলের সিমানা প্রচীর ভেঙে দিয়েছে। এসময় তাদের কাজে বাধাঁ দিতে গেলে আমার নামে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন। এ ঘটনার তীব্র নিন্দা ও সুষ্ট তদন্ত করে বিচারের দাবী জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution