• রাত ৯:৩৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
ঢাকা বোর্ডে এইচএসসিতে প্রথম আবু মুছা শান্তকে সোনারগাঁয়ে সংবর্ধনা

ঢাকা বোর্ডে এইচএসসিতে প্রথম আবু মুছা শান্তকে সোনারগাঁয়ে সংবর্ধনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা বোর্ডে এইচএসসিতে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করায় সোনারগাঁ উপজেলার বাঘরী গ্রামের আবু মুছা শান্তকে শুক্রবার বিকেলে সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকার সুবণগ্র্রাম আইডিয়াল স্কুলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টিভি নাট্য ব্যক্তিত্ব লুৎফর নাহার লতা, লেখক সাহিত্যিক ও গবেষক শামস্দু্েদৗহা চৌধুরী, ধাবমান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বিমান সাহা জুয়েল, দৈনিক যুগান্তরের সোনারগাঁয়ের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, দৈনিক কালের কন্ঠের বিজনেস রিপোর্টার এম সায়েম টিপু, এ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি, কবি রহমান মুজিব, সুবণগ্রাম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক পরীক্ষিত চন্দ্র ঢালী, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অফ সোনারগাঁ এর সভাপতি মো: আবু সালেহ।
উল্লেখ্য, মেধাবী শিক্ষার্থী আবু মুছা শান্ত সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল থেকে প্রাথমিক ও জেএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ন হয়। পরবর্তীতে শান্ত গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এসএসসি ও নটডেম কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় ঢাকা বিভাগে সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করে।
অনুষ্ঠানে সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল ও সুবর্ণ গ্রাম ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী আবু মুছা শান্তকে সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution