• রাত ১০:১২ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
দবির উদ্দিন ভূঁইয়া স্কুলে নিজস্ব অর্থায়নে ব্যাপক উন্নয়ন

দবির উদ্দিন ভূঁইয়া স্কুলে নিজস্ব অর্থায়নে ব্যাপক উন্নয়ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন অবকাঠামো উন্নয়ন করেছেন অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি দাবির উদ্দিন ভূঁইয়া। তিনি নিজস্ব অর্থায়নে প্রায় দুই কোটি টাকা ব্যায়ে স্কুলের তৃতীয় তলা ভবন ও সীমানা প্রচীর, গেইট, নতুন শহীদ মিনার, কেন্টিন, হলরুম, প্রতিটি ক্লাস রুমে সিসি ক্যামেরা স্থাপন, খেলার মাঠসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নের কাজ করেছেন। প্রায় এক বছর যাবত বিভিন্ন ডিজাইনে এসব উন্নয়নের কাজ করা হয়েছে। তাছাড়া ১নং আমগাঁ বরগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন সংস্কার, গেইট নির্মাণ, প্রধান শিক্ষকের কক্ষের চেয়ার-টেবিলসহ শিক্ষা সামগ্রী তিনি নিজস্ব অর্থায়নে কিনে দিয়েছেন। বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠাতা ও সভাপতি দানবীর দবির উদ্দিন ভূঁইয়া স্কুলের অবকাঠামো উন্নয়ন কাজের পরিদর্শনে এসে দুইটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় দবির উদ্দিন ভূঁইয়ার ছেলে ও স্কুলের আজীবন দাতা সদস্য শওকত করিম ভূঁইয়া প্রিন্স, আজীবন দাতা সদস্য রিয়াসাত করিম ভূঁইয়া হৃদয় ও আজীবন দাতা সদস্য ইসরাত করিম ভূঁইয়া উদয় সাথে থেকে খাবার বিতরণ করেন। পরে শিক্ষার্থীদের সাথে শিক্ষার মান উন্নয়ন নিয়ে তারা কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা নয়ন ভূঁইয়া, ইউপি সদস্য রমজান প্রধান, মাইনউদ্দিন, সাবেক ইউপি সদস্য কানক ভূঁইয়া, সাংবাদিক ফারুক হোসাইন, ব্যবসায়ী মনির, পনির হোসাইন, জাহাঙ্গীর প্রধান, ফজলুল হক, ওসমান মিয়া প্রমূখ।

 

স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি দবির উদ্দিন ভূঁইয়া বলেন, স্কুলের উন্নয়ন করার একটাই লক্ষ এলাকার ছেলে-মেয়েরা যাতে শিক্ষিত হয়ে নিজের জীবন, পরিবার ও সমাজকে পরিবর্তন করতে পারে। যাতে এই এলাকার একটি ছেলে-মেয়েও অশিক্ষিত না থাকে সে জন্য গরীব-অসহায় শিক্ষার্থীদেরও বিনা বেতনে পড়া লেখার সুযোগ করে দিয়েছি। শিক্ষারমান উন্নয়নের ক্ষেত্রে যা যা করার প্রয়োজন সে ব্যবস্থাই করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution