• সকাল ৯:২৬ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
নয়াপুর বাজার মসজিদের খতিব পরিবর্তন নিয়ে মুসল্লীদের মাঝে ব্যাপক উত্তেজনা

নয়াপুর বাজার মসজিদের খতিব পরিবর্তন নিয়ে মুসল্লীদের মাঝে ব্যাপক উত্তেজনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার জামে মসজিদে জুমার নামাজের জন্য নতুন খতিব নিয়োগকে কেন্দ্র করে মুসল্লীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। অধিকাংশ মুসল্লীদের অভিমতকে তোয়াক্কা না করে মসজিদ পরিচালনা কমিটির এই আত্মঘাতী সিদ্ধান্তে বড় ধরনের ফেতনা সৃষ্টির আশঙ্কা করছেন মুসল্লীরা।

২ সেপ্টেম্বর শুক্রবার জুমার নামাজ শেষে বিক্ষুব্ধ মুসল্লীরা জানান, নয়াপুর বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হিসেবে দীর্ঘ প্রায় ৪০ বছর যাবত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছেন হাফেজ ক্বারী মুহাম্মদ গোলাম মোস্তফা সাহেব। বিশুদ্ধ কুরআন তিলাওয়াত এবং আমল আখলাকের কারণে মুসল্লীদের নিকট তার ব্যাপক জনপ্রিয়তা থাকা স্বত্ত্বেও হাতে গোনা কয়েকজন দুষ্কৃতকারীর পরামর্শে মসজিদ পরিচালনা কমিটি অত্র মসজিদে নতুন খতিব নিয়োগের চেষ্টা চালাচ্ছে। কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২ সেপ্টেম্বর শুক্রবার একজন নতুন খতিব জুমার নামাজ পড়িয়েছেন। অথচ তার চেয়েও হাফেজ ক্বারী মুহাম্মদ গোলাম মোস্তফা সাহেব অনেক ভালো খতিব বলে মুসল্লীরা দাবি করেন।

মুসল্লীরা আরও জানান, নয়াপুর বাজার জামে মসজিদে ফেতনা সৃষ্টির উদ্দেশ্যে মুফতী মুজাম্মেল নামের একজন ধর্ম ব্যবসায়ীর নেতৃত্বে একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র করে আসছে। এই ষড়যন্ত্রে কান দিয়ে সম্প্রতি খতিব পরিবর্তনের সিদ্ধান্ত নেয় মসজিদ পরিচালনা কমিটি। অধিকাংশ মুসল্লীদের অভিমতকে তোয়াক্কা না করে মসজিদ কমিটির এই আত্মঘাতী সিদ্ধান্তে বড় ধরনের ফেতনা সৃষ্টি হবে।

এ ব্যাপারে মসজিদ পরিচালনা কমিটির সদস্য আমিনুল জানান, কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নতুন খতিব নিয়োগ দেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution